বড় খবর

জেলা সভাপতিরা অপদার্থ-পিকে ‘জিনিয়াস’, ক্ষোভ উগরে দিলেন বিজেপি নেতা

তৃণমূল সাংসদ দলবদল করায় ফেসবুকে ‘বেসুরো’ পোস্ট বিজেপি নেতার।

যাকে বলে স্রোতের বিপরীতে সাঁতার কাটা! এতদিন বেসুরো নেতাদের ঠেলায় অস্বস্তি চরমে শাসকদল তৃণমূলের। এবার বেসুরো বিজেপি নেতাও। দলীয় নেতৃত্বের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়ে বিস্ফোরক ফেসবুক পোস্ট তাঁর। উলটপুরাণ কাণ্ডটি করেছেন গত লোকসভা নির্বাচনে বর্ধমান পূর্বের বিজেপি প্রার্থী পরেশচন্দ্র দাস। যে সুনীল মণ্ডলের কাছে তিনি হেরেছিলেন, তিনিই এখন তৃণমূল ছেড়ে বিজেপিতে। স্বভাবতই ক্ষোভের কারণ আছে বইকী! কিন্তু সোশ্যাল মিডিয়ায় জেলা সভাপতিদের অপদার্থ বলে শুভেন্দু অধিকারীকেও নিয়েও মন্তব্য করেছেন তিনি। উল্লেখ্যযোগ্য ভাবে প্রশান্ত কিশোরের প্রশংসা করেছেন নিজের পোস্টে।

পরেশচন্দ্র দাস ফেসবুক পোস্টে লিখেছেন, “আগামী বিধানসভার ভোটে, চারটি দল ( কং, টি এম, ছি পি এবং নূতন অবতার মিম) বি জে পি র সমস্ত রকম equation কে বদলে দিতে পারে বলে আমার মনে হয়। সাবধানে, at least ৯ টি বড় জেলাকে চিহ্নিত করে এগোনো ছাড়া অন্য কোন পথ খোলা নেই। অবিলম্বে অপদার্থ জেলা সভাপতিদের অন্য পদে সরিয়ে, যোগ্য ব্যক্তি দের জেলায় আনা ছাড়া কি option আছে আমাদের? অধিকাংশ বুথের সংগঠন কেমন? তা কি আমাদের স্মরণ আছে? অভি নেহি তো কভি নেহি’। ঈশ্বর আমাদের সুমতি দিন এ প্রার্থনা করি, কারণ আমরা জানি “prevention is better than cure”. মাননীয় শুভেন্দু অধিকারী যতোই “পি কে”কে ” ফিকে” বলুন না কেন, পি কে কিন্তু little short of a genius!”

আরও পড়ুন ১৮-র জবাব ১৯-য়ে, খেজুরিতে তৃণমূলের পাল্টা সভার ডাক শুভেন্দুর

প্রসঙ্গত, আগামিকাল শনিবার বর্ধমানে দলীয় কর্মসূচি রয়েছে সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডার। কৃষকদের বাড়ি বাড়ি মুষ্টিভিক্ষা চাইবেন নাড্ডা। তার আগেই পরেশের ফেসবুক পোস্ট অস্বস্তিতে ফেলেছে গেরুয়া শিবিরকে। দলীয় নেতৃত্বের বিরুদ্ধে ক্ষোভ এবং পিকের প্রশংসা, দুইয়ে মিলে নয়া জল্পনার সৃষ্টি করেছে রাজ্য রাজনীতিতে। তাহলে কি বিজেপি ছেড়ে তৃণমূলের পথে পরেশবাবু? প্রশ্ন গেরুয়া শিবিরেও। যদিও এ বিষয়ে কোনও পক্ষই মুখ খোলেনি। তবে সুনীল মণ্ডল শিবির বদল করায় আদি বিজেপি নেতা পরেশচন্দ্র দাস যে ক্ষুব্ধ তা এই পোস্ট থেকেই স্পষ্ট।

Web Title: Bjp leader paresh chandra das claims pk in little short of genius

Next Story
১৮-র জবাব ১৯-য়ে, খেজুরিতে তৃণমূলের পাল্টা সভার ডাক শুভেন্দুর
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com