বড় খবর

“দিদির ভাইয়েরা বেশি বাড়াবাড়ি করলে শ্মশানে পাঠাব”, ফের হুমকি দিলীপের

“দিদির পুলিশ দিয়ে ভোট হবে না। দাদার পুলিশ দিয়ে হবে”, দাবি বঙ্গ বিজেপি সভাপতির।

dilip ghosh, দিলীপ ঘোষ, দিলীপ
ছবি: ইন্ডিয়ান এক্সপ্রেস।

রীতিমতো হুমকি দিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। পিটুনি দিয়ে শুধু হাসপাতালেই থেমে থাকলেন না। শ্মশান যাত্রার কথাও জানিয়ে দিলেন। রবিবার পূর্ব মেদিনীপুরের হলদিয়ায় এক জনসভায় দিলীপের হুঙ্কার, “দিদির যে ভাইয়েরা এখনও উৎপাত করছে, মারপিট করছে, তাদের বলছি ছয় মাসে শুধরে যান। তা না হলে হাত পা ভাঙবে, পাঁজর ভাঙবে, মাথা ফাটবে। হাসপাতাল হয়ে বাড়ি যেতে হবে। বেশি বাড়াবাড়ি করলে শ্মশানে যেতে হবে।”

এদিন হলদিয়াতে বাইক র‍্যালিও হয়। জনসভায় বঙ্গ বিজেপির সভাপতি বলেন, “দিদির পুলিশ দিয়ে ভোট হবে না। দাদার পুলিশ দিয়ে হবে। খাকি পোশাকের পুলিশকে বুথ থেকে ১০০ মিটার দূরে আম গাছের তলায় চেয়ার পেতে দেওয়া হবে। ওখানে বসে খৈনি খাবে আর ভোট দেখবে। দিল্লি থেকে দাদার পুলিশ আসবে চক্রাবক্রা পোশাক পরে। লাঠি থাকবে, বন্দুক থাকবে।”

আরও পড়ুন সৌরভ না শুভেন্দু? মুখ্যমন্ত্রী মুখ নিয়ে জল্পনা জিইয়ে রাখলেন অমিত শাহ

বিজেপি নেতৃত্ব মনে করে তৃণমূল কর্মী-সমর্থকরা দলে আসতে চাইলেও ভয়ে আসতে পারছে না। দিলীপ ঘোষ অভয় দিয়ে বলেন, “যারা দলে আসতে চাইছেন পুলিশ কেসের ভয়ে আসতে পারছেন না তাঁরা কয়েকটা মাস অপেক্ষা করুন। দিদির পুলিশের দাঁত ভেঙে দেবে অমিত শাহ। এখন ভিতরে ভিতরে কাজ করে যান।”

বাজারে আলুর দাম বাড়ছে তার প্রভাব পড়ছে রাজনীতিতে। তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় রাজ্যে আলুর অস্বাভাবিক দাম বৃদ্ধির জন্য কেন্দ্রীয় সরকারের কৃষি আইনকে দায়ী করেছেন। দিলীপ ঘোষের দাবি, আলুর দর বাড়িয়ে নির্বাচনের ফান্ড তৈরি করছে তৃণমূল। ব্যাপক কাটমানি খাচ্ছে তৃণমূল নেতৃত্ব।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and State news here. You can also read all the State news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Dilip ghosh again creates controversy by giving death threat to tmc workers

Next Story
সংখ্যালঘু কংগ্রেস বিধায়কের তৃণমূলে যোগদান
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com