scorecardresearch

‘বাংলা থেকে নেতা-মিডিয়া নিয়ে যাওয়া ত্রিপুরার মানুষ পছন্দ করছেন না’, তৃণমূলকে কটাক্ষ দিলীপের

ত্রিপুরায় বিজেপি-সিপিএম সংঘর্ষ ঘিরে অগ্নিগর্ভ পরিস্থিতি, হামলা মিডিয়ার অফিসেও।

ত্রিপুরার অগ্নিগর্ভ পরিস্থিতি নিয়ে তৃণমূলকে কাঠগড়ায় তুললেন দিলীপ ঘোষ

বিজেপি-সিপিএম সংঘর্ষে রণক্ষেত্রে ত্রিপুরা। হামলা-পাল্টা হামলায় অগ্নিগর্ভ পরিস্থিতি আগরতলা-সহ একাধিক জেলায়। পর পর সিপিএমের পার্টি অফিসে আগুন-ভাঙচুর করা হয়েছে। কাঠগড়ায় বিজেপি। সিপিএমের একটি পার্টি অফিসের পাশে একটি সংবাদপত্রের অফিসেও হামলা চালিয়েছে দুষ্কৃতীরা। এরপরই সেই সংবাদপত্রের অফিসে যান বাংলার মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য, সুস্মিতা দেব, জয়া দত্তরা। এই প্রসঙ্গে তৃণমূলকে খোঁচা দিলেন দিলীপ ঘোষ।

বৃহস্পতিবার নিউটাউনের ইকো পার্কে মর্নিং ওয়াকে বেরিয়ে সাংবাদিকদের মুখোমুখি হন রাজ্য বিজেপি সভাপতি। ত্রিপুরা প্রসঙ্গে প্রশ্নে দিলীপের উত্তর, “বাংলা থেকে নেতা, মিডিয়ার লোকজন নিয়ে যাওয়া হচ্ছে। এখানকার লোককে ওখানে নিয়ে গিয়ে জয়েনিং করানো হচ্ছে। এখানকার মিডিয়া ওখানে যাচ্ছে। মনে হয় এটা সেখানকার লোকজন পছন্দ করছে না।”

মিডিয়ার উপর হামলা প্রসঙ্গে দিলীপের সাফাই, “কেন মিডিয়ার উপর আক্রমণ হয়েছে, কোন মিডিয়ার উপর হয়েছে জানা নেই। এখান থেকে নেতা-মিডিয়া নিয়ে যাওয়া হচ্ছে ওখানে। ওখানে উৎপাত হচ্ছে। আমার মনে হয়, সেখানকার লোকজন সেটা পছন্দ করছে না।” ত্রিপুরায় মুখ্যমন্ত্রী বিপ্লব দেব ‘দুয়ারে গুন্ডা’ প্রকল্প চালাচ্ছেন বলে তৃণমূল আক্রমণ করেছিল। তার পাল্টা দিলীপ বলেছেন, “আপনারা আগে পশ্চিমবঙ্গে গুন্ডারাজ হঠান, তারপর ত্রিপুরা যাবেন।”

আরও পড়ুন ভবানীপুরে মমতার বিরুদ্ধে বামপ্রার্থী সিপিএম-র যুবনেতা শ্রীজীব বিশ্বাস

https://platform.twitter.com/widgets.js

এদিকে, ত্রিপুরায় সংঘর্ষের ঘটনায় বিজেপিকেই কাঠগড়ায় তুলে আক্রমণ শানিয়েছেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। মিডিয়ার উপর হামলার ঘটনায় তীব্র নিন্দা করে বিপ্লব দেবের ‘দুয়ারে গুন্ডা’ মডেলকে ভর্ৎসনা করেছে টুইট করেছেন তিনি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন   টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest State news download Indian Express Bengali App.

Web Title: Dilip ghosh slams tmc over violence in tripura