বড় খবর

পুজোয় যত কাণ্ড শ্রীভূমিতেই! নাম না করে সুজিতকে খোঁচা কল্যাণের

কল্যাণ প্রশ্ন তোলেন, কেন এত মানুষকে মণ্ডপে প্রবেশের অনুমতি দেওয়া হল।

Durga Puja 2021: TMC MP Kalyan Banerjee opens up on Sujit Bose's Sreebhumi Pujo
ঘুরিয়ে সুজিত বোসের পুজোর সমালোচনা করেছেন তৃণমূল সাংসদ।

পুজোয় এবার যত কাণ্ড শ্রীভূমিতেই! লেকটাউনের এই ক্লাবের এবারের পুজোয় চমক হল দুবাইয়ের আইকনিক বুর্জ খলিফা। সেই গগনচুম্বী স্থাপত্যের আদলে তৈরি হয়েছে এবারের পুজো মণ্ডপ। তাই নিয়ে যত কাণ্ড। এবার পুজো নিয়ে শ্রীভূমি স্পোর্টিং ক্লাবের চেয়ারম্যান তথা রাজ্যের মন্ত্রী সুজিত বোসকে নাম না করে খোঁচা দিলেন সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়। দলেরই সতীর্থের উদ্দেশে তাঁর বার্তা, “উদ্যোক্তাদের আরও সচেতন হওয়া উচিত ছিল।”

প্রথমে বুর্জ খলিফার লেজার শো, তার পরে অতিরিক্ত ভিড়। বিমানের পাইলটদের সমস্যার কারণে সপ্তমীতে নিভল লেজার আলো। তাও ভিড় বেড়েই যাচ্ছিল। সে কারণে অষ্টমীতে পুলিশের তরফ থেকে মণ্ডপে দর্শনার্থী প্রবেশও বন্ধ করা হয়েছে। তবুও বুর্জ খলিফা নিয়ে পুজোপ্রেমী বাঙালির উন্মাদনা তুঙ্গে। ভিড় এড়াতে পূর্ব রেলের তরফে নবমীর দিন শিয়ালদাগামী কোনও স্টাফ স্পেশ্যাল ট্রেন বিধাননগর রোড স্টেশনে থামবে না বলে ঘোষণা করা হয়েছে।

বৃহস্পতিবার এই প্রসঙ্গে মুখ খুললেন শ্রীরামপুরের সাংসদ। কল্যাণ বলেন, “সুজিত অত্যন্ত ভাল ছেলে। তবে পুজো উদ্যোক্তাদের আরও অনেক সচেতন হওয়া উচিত ছিল।” তাঁর মতে, বিমানবন্দর এলাকায় যে নিয়ম মেনে পুজো করার কথা তা করা হয়নি। কল্যাণ প্রশ্ন তোলেন, কেন এত মানুষকে মণ্ডপে প্রবেশের অনুমতি দেওয়া হল। কল্যাণ বলেছেন, “আমাদের উদ্দেশ্য হল যাতে মণ্ডপে ভিড় না হয়। কিন্তু এখানে এমন কাজ করা হল যাতে লক্ষ লক্ষ মানুষ ভিড় করল।” ঘুরিয়ে সুজিত বোসের পুজোর সমালোচনা করেছেন তৃণমূল সাংসদ।

শ্রীরামপুর গান্ধী ময়দানে নবমী পুজোয় তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়। ছবি : উত্তম দত্ত

আরও পড়ুন বিমান চালাতে সমস্যা পাইলটদের, শ্রীভূমির ‘বুর্জ খলিফা’র লেজার আলো নিভল

প্রসঙ্গত, কলকাতার দুর্গাপুজোয় এবার অন্যতম সেরা আকর্ষণ বললে ভুল হবে। বলা যায়, একেবারে সেরা আকর্ষণ। তিলোত্তমায় এবছর দুবাইয়ের স্বাদ দিয়েছে শ্রীভূমি স্পোর্টিংয়ে বুর্জ খলিফা মণ্ডপ। যার টানে কাতারে কাতারে মানুষ লেকটাউন মুখী। মন্ত্রী সুজিত বোসের পুজো বাকি সব পুজোকে টেক্কা দিয়েছে ক্রাউডপুলার হিসাবে। তাও বিতর্ক পিছু ছাড়ছে না শ্রীভূমির পুজোকে। বেশ কয়েক বছর আগে দেশপ্রিয় পার্কের সবচেয়ে বড় দুর্গার ঘটনা মনে করিয়ে দিচ্ছে শ্রীভূমি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and State news here. You can also read all the State news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Durga puja 2021 tmc mp kalyan banerjee opens up on sujit boses sreebhumi pujo

Next Story
কাঁটা দিয়ে অন্দরের কাঁটা তোলা, দলত্যাগীর ফেরানোর নেপথ্যে গভীর ছক তৃণমূলেরTMC have a deep plan behind the return of the defectors
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com