scorecardresearch

বড় খবর

অবিলম্বে শিশির-সুনীলের সাংসদ পদ বাতিল করুন, লোকসভার স্পিকারকে চিঠি তৃণমূলের

Sisir Adhikari Sunil Mondal: বৃহস্পতিবার বিড়লাকে ফোন করে আর্জি জানালেন লোকসভায় তৃণমূলের দলনেতা সুদীপ বন্দ্য়োপাধ্যায়।

Sisir Adhikari, Sunil Mondal, TMC, BJP
শিশির অধিকারী ও সুনীল মণ্ডল। ফাইল ছবি

Sisir Adhikari Sunil Mondal: দলবদলু দুই সাংসদ শিশির অধিকারী এবং সুনীল মণ্ডলের পদ বাতিলের দাবিতে ফের সরব হল তৃণমূল কংগ্রেস। লোকসভার স্পিকার ওম বিড়লাকে এই মর্মে চিঠি দিয়েছেন আগেই, এবার ফোন করলেন তৃণমূলের বর্ষীয়ান সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায়। বুধবারই তৃণমূলে সাংবাদিক সম্মেলন করে শিশির-সুনীলের সাংসদ বাতিলের দাবি করেন দলের মুখপাত্র কুণাল ঘোষ। বৃহস্পতিবার বিড়লাকে ফোন করে আর্জি জানালেন লোকসভায় তৃণমূলের দলনেতা।

কুণাল ঘোষ বলেছেন, লোকসভার মাননীয় স্পিকার সাহেবের কাছে দুটি আবেদন ঝুলছে। তার মধ্যে একটি আমাদের সংসদীয় নেতা সুদীপবাবুর। তিনি চিঠি লিখে অবিলম্বে দলবিরোধী আইনে শিশির অধিকারী এবং সুনীল মণ্ডলের সাংসদ পদ বাতিলের আবেদন করেন। এবার একজন ভোটে হেরে যাওয়া প্রাক্তন সাংসদকে ফের যদি রাষ্ট্রপতি মনোনীত করে রাজ্যসভায় ফেরত আনতে পারেন তাহলে কেন এঁদের বেলায় এত দেরি হচ্ছে। স্পিকারের অফিস থেকে ঢিলেমির জবাব চাই।

আরও পড়ুন ‘কোন পদ্ধতিতে DGP নিয়োগ হয়েছে?’ মমতা প্রশাসনের কাছে রিপোর্ট তলব রাজ্যপালের

তাঁর আরও সংযোজন, এই দুজনের সাংসদ কাল বিলম্ব না করে বাতিল করা উচিত। এঁরা তৃণমূলের টিকিটে সাংসদ হওয়া সত্ত্বেও বিজেপিতে যোগ দিয়েছেন। প্রসঙ্গত, বিধানসভা নির্বাচনের আগেই শুভেন্দু অধিকারীর হাত ধরে অমিত শাহের সভায় বিজেপিতে যোগ দেন বর্ধমান পূর্বে তৃণমূল সাংসদ সুনীল মণ্ডল। পরে ফের শাহের সভাতে বিজেপিতে যোগ দেন কাঁথির তৃণমূল সাংসদ শিশির অধিকারী।

আরও পড়ুন ‘রেহাই নেই, চুরি ধরা পড়বে’, বিধস্ত তাজপুর গিয়ে রাজীব-শুভেন্দুকে খোঁচা অভিষেকের

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest State news download Indian Express Bengali App.

Web Title: Immediately disqualify sisir and sunil mondal tmc to ls speaker