scorecardresearch

বড় খবর

“আমি বিজেপির সৈনিক হয়েই লড়ব”, টুইট এখনও মোছেননি মুকুল

Mukul Roy Joins TMC: পুরনো দলে ফিরতেই কয়েক ঘণ্টার মধ্যে পাল্টে গেল মুকুলের টুইটার হ্যান্ডেল, কিন্তু এখনও জ্বলজ্বল পুরনো টুইট।

“আমি বিজেপির সৈনিক হয়েই লড়ব”, টুইট এখনও মোছেননি মুকুল
মুকুল রায়ের সেই টুইট

Mukul Roy Joins TMC: প্রায় চার বছর পর ‘ঘরে ফেরা’। শুক্রবার বিজেপির সঙ্গে সম্পর্ক ছিন্ন করে ফের তৃণমূলে ফিরলেন মুকুল রায়। আর পুরনো দলে ফিরতেই কয়েক ঘণ্টার মধ্যে পাল্টে গেল মুকুলের টুইটার হ্যান্ডেল। অফিসিয়াল টুইটার হ্যান্ডেলে তৃণমূল ভবনে নিজের ছবি প্রোফাইল ছবিতে। বদলে গেল কভারও। সেখানে এখন দলনেত্রী ও অভিষেকের সঙ্গে মুকুল।

তৃণমূল ছেড়ে বিজেপিতে যাওয়া অনেক নেতা-নেত্রীই সোশ্যাল মিডিয়ায় ছবি পাল্টাতে ভুলে যান বা দেরি করেন। মুকুল কিন্তু বেশি দেরি করেননি। এখন টুইটারে তাঁর পরিচয়, সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের সদস্য, প্রাক্তন রেলমন্ত্রী। এতদিন যেখানে শোভা পাচ্ছিল বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি পদ। কয়েক ঘণ্টায় পদ্ম ছেড়ে ঘাসফুলে নতুন ইনিংস শুরু করলেন একদা দলের সেকেন্ড ম্যান।

তৃণমূলে ফিরে এসে এখন কোন পদ বা দায়িত্ব পাবেন তা নিয়ে জোর জল্পনা রাজনৈতিক মহল। শোনা যাচ্ছে, রাজ্যসভায় দুটি ফাঁকা আসনের একটিতে মুকুলকে পাঠাতে পারেন দলনেত্রী মমতা। আবার তৃণমূলের সহ-সভাপতি পদে ফেরানো হতে পারে বলেও গুঞ্জন। তবে বিজেপির টিকিটে জেতা কৃষ্ণনগর উত্তরের বিধায়ক পদ ছাড়ছেন বলে খবর। সেই আসনে উপনির্বাচনে তৃণমূল প্রার্থী করতে পারে তাঁর ছেলে শুভ্রাংশুকে।

আরও পড়ুন ‘ওরা দুষ্টু লোক’, মুকুলের তৃণমূলে প্রত্যাবর্তন নিয়ে নেটদুনিয়ায় রমরমা মিম

আরও পড়ুন ‘দলে ফিরে মুকুল মানসিক শান্তি পেল’, বললেন মমতা

তবে এসবই জল্পনার স্তরে রয়েছে। সেসব পরের কথা। কিন্তু আজকের দিনটা মুকুলের কাছে ঘরে ফেরার উচ্ছ্বাসের দিন। যদিও তাঁর টুইটার হ্যান্ডেলে এখনও পুরনো একটি পোস্ট জ্বলজ্বল করছে, যাতে তিনি জল্পনা উড়িয়ে স্পষ্ট করেছিলেন, বিজেপির সৈনিক হিসাবে আগামিদিনে রাজ্যে গণতন্ত্র ফিরিয়ে আনার কাজে ব্রতী থাকবেন। দল ছাড়ার কোনও সম্ভাবনা নেই বলেই জানিয়েছিলেন তিনি। সেটা কি ভুলে গেলেন সদ্য প্রাক্তন বিজেপি নেতা?

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest State news download Indian Express Bengali App.

Web Title: Mukul roys twitter handle changed as he joins tmc from bjp