“একজন মহিলার জন্য মন্ত্রিত্ব-সন্তানদের ছেড়েছেন শোভন”, পাল্টা তোপ রত্নার

সেই মহিলা যে শোভনের বান্ধবী বৈশাখী বন্দ্য়োপাধ্যায় তা সবারই জানা।

By: January 13, 2021, 10:25:04 AM

শোভন-বৈশাখী তিন বছর পর ময়দানে নামতেই ব্যাপক শোরগোল পড়েছে বঙ্গ রাজনীতিতে। দক্ষিণ কলকাতার গোলপার্ক থেকে সেলিমপুর পর্যন্ত রোড শো করে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং প্রাক্তন দল তৃণমূলের বিরুদ্ধে একাধিক ক্ষোভ উগরে দিয়েছেন দুজনে। এবার পাল্টা দিতে আসরে নামলেন শোভনের স্ত্রী রত্না চট্টোপাধ্যায়। সাফ জানিয়েছেন, শুধু মন্ত্রিত্ব নয়, এক মহিলার জন্য নিজের সন্তানদেরও ছেড়ে গিয়েছেন শোভন চট্টোপাধ্যায়। এবার সেই মহিলা যে শোভনের বান্ধবী বৈশাখী বন্দ্য়োপাধ্যায় তা সবারই জানা। সোমবারের মিছিলের পাল্টা মঙ্গলবার শোভনের বিরুদ্ধে মুখ খুললেন তাঁর স্ত্রী।

উল্লেখ্য, শোভন-বৈশাখী দেড় বছর আগে বিজেপিতে যোগ দিলেও এতদিন দলের কোনও কর্মসূচিতে দেখা যায়নি দুজনকে। এদিকে, শোভন গেরুয়া শিবিরে নাম লেখাতেই তাঁর ওয়ার্ডে রত্নাকে দায়িত্ব দেয় তৃণমূল। এতদিন প্রকাশ্যে শোভন-বৈশাখীকে নিয়ে মুখ খোলেননি রত্না। তৃণমূল এতদিন জল মাপছিল। সোমবার মাঠে নেমে তৃণমূল ও মুখ্যমন্ত্রীকে আক্রমণ করতেই শোভন-বৈশাখীকে আক্রমণের রাস্তায় গেছে ঘাসফুল শিবির। এতদিন রত্নার উপরেও অঘোষিত বিধিনিষেধ ছিল। কিন্তু সোমবারের পর সেই বাঁধন আর নেই। তাই শোভন-বৈশাখীকে কটাক্ষ করতে ছাড়েননি রত্না।

আরও পড়ুন শেষ পর্যন্ত গেরুয়া মিছিলে শোভন-বৈশাখী, দিদির বিরুদ্ধে মিথ্যাচারের অভিযোগ কাননের

বিজেপির কর্মসূচিতে যোগ দিয়ে শোভন দাবি করেছিলেন, ছেঁড়া চটির মতো মন্ত্রিত্ব ছেড়ে এসেছিলেন তিনি। নীতিগত প্রশ্ন তুলে  আক্রমণ করেছিলেন মুখ্যমন্ত্রীকেও। সেই প্রসঙ্গে সংবাদমাধ্যমকে রত্না বলেছেন, “কেন উনি সব কিছু ছেড়েছেন? যদি সে সব কাজের ব্যাখ্যা দিতেন, তাহলে আর এত ভাবতে হত না। একটা মহিলার জন্যেই তো উনি ছেঁড়া চটির মতো মন্ত্রিত্ব ছেড়েছেন! ছেঁড়া চটির মতো শোভনবাবু পরিবারকেও ছেড়ে পালিয়েছেন।” তিনি আরও বলেছেন, “একজন মহিলার সঙ্গে থাকবেন বলে উনি নিজের সন্তানদের ছেড়ে পালিয়েছেন। কারও সমালোচনা করার আগে নিজেকে আয়নায় দেখুন উনি। বাবা হিসাবে যিনি নিজের দায়িত্ব পালনে ব্যর্থ, তিনি কীভাবে মমতা বন্দ্যোপাধ্যায়ের সমালোচনা করছেন?”

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the State News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Ratna chatterjee slams sovan chatterjee for leaving family for one woman

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X