বড় খবর

“মা বাড়িতে ফেরার পরই সিদ্ধান্ত নেব”, জল্পনা উস্কে দিলেন মুকুল-পুত্র শুভ্রাংশু

Subhranghsu Roy Mukul Roy BJP TMC: তাহলে কি ফের ঘাসফুল শিবিরে ফিরবেন একদা যুব তৃণমূলের সহ-সভাপতি?

subhranshu roy
শুভ্রাংশু রায়

Subhranghsu Roy: বিজেপি বিধায়ক মুকুল রায়ের অসুস্থ স্ত্রীকে দেখতে যাওয়া এবং শুভ্রাংশুকে পাশে থাকার বার্তা দিয়ে রাজ্য রাজনীতিতে হইচই ফেলে দিয়েছেন তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। তারপরই বুধবার রাতে বঙ্গ বিজেপির সভাপতি দিলীপ ঘোষ অসুস্থ কৃষ্ণা রায়কে দেখতে হাসপাতালে যান। তা নিয়ে কটাক্ষও করে তৃণমূল। শাসকদলের কটাক্ষ, অভিষেক যেতেই টনক নড়েছে বিজেপির। বৃহস্পতিবার সকালে মুকুলকে ফোন করে অসুস্থ স্ত্রীর খোঁজ নেন খোদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তবে আসল বোমাটা ফাটিয়েছেন তাঁর ছেলে শুভ্রাংশু রায়।

বীজপুরের সদ্য পরাজিত প্রাক্তন বিধায়ক এদিন একটি সংবাদমাধ্যমকে জানিয়েছেন, মুখ্যমন্ত্রী, অভিষেক যা করেছেন, তার কোনও তুলনা হয় না। কেন ভোটে হার তার আত্মসমালোচনা করা প্রয়োজন। মা বাড়িতে ফেরার পরেই সিদ্ধান্ত নেবেন, জানিয়েছেন তিনি। আর এতেই রাজ্য রাজনীতি সরগরম। তাহলে কি ফের ঘাসফুল শিবিরে ফিরবেন একদা যুব তৃণমূলের সহ-সভাপতি? জল্পনা বাড়ছে মুকুল-পুত্রের কথায়।

আরও পড়ুন অভিষেক যেতেই টনক নড়ল বিজেপির? মুকুল-পত্নীকে দেখতে হাসপাতালে দিলীপ

তিনি এদিন বলেছেন, “অভিষেক বা তাঁর বাড়ির সঙ্গে আমাদের সম্পর্ক আজকের নয়, অনেক দিনের। অভিষেক আমার মাকে অনেক সম্মান করে। যখন দেখা হয় মায়ের খবর নেয়। এই সৌজন্যতা ভারতের রাজনীতিতে অন্য মাত্রা নিয়ে যাবে। ওঁ যা করেছে, রাজনীতির ঊর্ধ্বে গিয়ে করেছে।” উল্লেখ্য, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও যে তাঁকে ফোন করে মায়ের খোঁজ নিয়েছেন সেকথাও স্বীকার করেছেন শুভ্রাংশ। ফোন করে বাবা মুকুল রায়েরও খোঁজ নিয়েছেন। শুভ্রাংশুর কথা অন্য সমীকরণের ইঙ্গিত দিচ্ছে। যদিও এই সৌজন্য পর্ব নিয়ে মুখে কুলুপ মুকুলের। তাতেই যেন জল্পনায় ঘি পড়ছে!

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and State news here. You can also read all the State news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Subhrangshu roy hint ghar wapsi to tmc soon will announce decision

Next Story
‘টিকি নেই কে-এস-এ’র, কর্মীদের ফোন তুলছেন না ডি’, ফের দিলীপদের খোঁচা তথাগতরBJP leader Tathagata Ray shares dissent Voice, Bengal Poll, Poll debacle, Dilip Ghosh, JP Nadda
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com