বড় খবর

বিজেপির নিচুতলায় পিকে-র মাইনে করা কর্মী! বড়সড় বোমা ফাটালেন তথাগত

তথাগতর টুইট ঘিরে ফের অস্বস্তিতে বঙ্গ বিজেপি।

Tathagata Roy criticise Bengal Bjp Leadership
ফের দলীয় নেতৃত্বকে বিঁধে সুর চড়ালেন তথাগত রায়।

বিজেপির নিচুতলায় রয়েছে পিকে-র মাইনে করা কর্মী! ফের বিস্ফোরক টুইটবোমা তথাগত রায়ের। দলেরই এক কর্মীর কথা উল্লেখ করে মঙ্গলবার সকালে টুইট করে বিস্ফোরক দাবি করেছেন ত্রিপুরা ও মেঘালয়ের প্রাক্তন রাজ্যপাল। তথাগতর টুইট ঘিরে ফের অস্বস্তিতে বঙ্গ বিজেপি।

কী লিখেছেন তথাগত রায়?

টুইটে এদিন বিজেপি নেতা লিখেছেন, “একজন একনিষ্ঠ বিজেপি সমর্থকের কাছ থেকে পাওয়া। স্যর আপনি আমার কথা বিশ্বাস করবেন কিনা জানি না আমাদের এখানে আমাদের পাশের গ্রামে একজন আমাকে বলছিল ২০২১-এর বিধানসভা ভোটের আগে পিকে-র টিম অনেকেই ফোন করছিল আমাদের এখানকার একজন শিক্ষিত যুবক ফোন করেছিল।”

তিনি আরও একটি টুইটে লিখেছেন, “আমাদের পাশের গ্রামে বাড়ি তাকে ফোন করে বলছিল ১৩০০০ টাকা করে মাইনে দেবে বিজেপিতে জয়েন করে তৃণমূলের হয়ে কাজ করার জন্য তাই আমার মনে হয় বিজেপিতে এখনও নিচের তলায় এরকম অনেক পিকে-র মাইনে দেওয়া কর্মী আছে যতদিন না এদের চিহ্নিত করা যাবে বিজেপিকে জেতানো খুবই অসম্ভব।”

তথাগতর দাবি ঘিরে শোরগোল পড়ে গিয়েছে। অস্বস্তিতে পড়েছে বঙ্গ বিজেপি। উল্লেখ্য, গত মে মাসে একুশের নির্বাচনে ফল ঘোষণার পর থেকে বঙ্গ বিজেপি নেতৃত্বকে সোশ্যাল মিডিয়ায় তুলোধনা করছেন তথাগত রায়। কখনও কৈলাস বিজয়বর্গীয়-দিলীপ ঘোষ-অরবিন্দ মেনন এবং শিবপ্রকাশকে নিশানা করেছেন ভরাডুবির জন্য আবার মদন মিত্রর সঙ্গে নৌকাবিহারের জন্য শ্রাবন্তী-পায়েল-তনুশ্রীকে নগরের নটী বলে কটাক্ষ করেছেন। তাঁর টুইটাঘাতে জেরবার হয়ে হাইকম্যান্ডের কাছে নালিশও করেছেন দিলীপ ঘোষ।

আরও পড়ুন মোদীর বিকল্প মুখ মমতাই, ওয়ার্কিং কমিটির বৈঠকে বার্তা তৃণমূলের

কয়েকদিন আগে টুইট করে পশ্চিমবঙ্গ বিজেপিকে বিদায় জানিয়ে শোরগোল ফেলে দেন তথাগত। তারপর সেই টুইটের প্রেক্ষিতে দিলীপ বলেছিলেন, উনি দলে থেকেই বা কী লাভ হয়েছে। তথাগত-দিলীপের বাকযুদ্ধ নিয়ে গত কয়েক মাস সরগরম থেকে বঙ্গ বিজেপির অন্দরমহল। এবার বিস্ফোরক অভিযোগ তুলে দলের সংগঠন নিয়েই প্রশ্ন তুললেন বিজেপি নেতা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and State news here. You can also read all the State news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Tathagata roy alleges pks team working in bjps ground level organisation

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com