বড় খবর

Dilip Ghosh: চুঁচুড়ার পর এবার আসানসোলেও বিজেপি কর্মীদের বিক্ষোভের মুখে দিলীপ

Dilip Ghosh BJP Latest News: বিক্ষোভের জেরে পার্টি অফিসের শাটার নামিয়ে দিতে হয়।

Dilip Ghosh, BJP, Asansol
এবার আসানসোলে বিক্ষোভের মুখে পড়লেন বঙ্গ বিজেপি সভাপতি।

Dilip Ghosh BJP: ভোট পরবর্তী হিংসায় এখনও ঘরছাড়া বহু কর্মী। রাজ্য নেতারা নিচুতলার কর্মীদের পাশে দাঁড়াচ্ছেন না। এমনকী ভোটে ভরাডুবির জন্য় দায়ী নেতাদেরও কোনও ব্যবস্থা করছে না নেতৃত্ব। যার জেরে জেলায় জেলায় ক্ষোভ বাড়ছে বিজেপি কর্মীদের। কয়েকদিন আগে চুঁচুড়ার কর্মীদের বিক্ষোভের মুখে পড়েছিলেন রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। সোমবার ফের একই চিত্র। এবার আসানসোলে বিক্ষোভের মুখে পড়লেন বঙ্গ বিজেপি সভাপতি।

এদিন কেন্দ্রীয় কার্যালয়ে এসে বিক্ষোভ দেখালেন নেতা-কর্মীরা। দিলীপের সামনেই ক্ষোভ প্রকাশ করেন তাঁরা। তাঁদের অভিযোগ, নির্বাচন পরবর্তী হিংসায় ঘরছাড়াদের সঙ্গে বৈঠক না করে নেতাদের সঙ্গে বৈঠক করছেন রাজ্য সভাপতি। বিক্ষোভের নেতৃত্বে ছিলেন জেলা ওবিসি মোর্চার সহ-সভাপতি কালাচাঁদ মণ্ডল। বিক্ষোভের জেরে পার্টি অফিসের শাটার নামিয়ে দিতে হয়।

আরও পড়ুন প্রতিপক্ষকে ঘুষ খাইয়ে মনোনয়ন প্রত্যাহার! রাজ্য বিজেপি সভাপতির বিরুদ্ধে FIR

জানা গিয়েছে, দিলীপ ঘোষ সোমবার আসানসোলে যান নির্বাচনী ফলাফল পর্যালোচনার জন্য জেলা মণ্ডল সভাপতিদের সঙ্গে বৈঠক করার জন্য। ২ নম্বর জাতীয় সড়কের পাশে কেন্দ্রীয় কার্যালয়ে বৈঠক চলছিল। বৈঠকে ছিলেন জেলা সভাপতি তথা বিধায়ক লক্ষ্মণ ঘড়ুই, বিধায়ক অগ্নিমিত্রা পাল, সৌরভ শিকদার, জিতেন্দ্র তিওয়ারি-সহ সব শাখা সংগঠনের নেতারা। অভিযোগ, সেই বৈঠকে ডাক না পেয়ে ক্ষোভ প্রকাশ করেন নেতা-কর্মীদের একাংশ। পার্টি অফিসের বাইরে বিক্ষোভ এমন পর্যায়ে পৌঁছয় যে শাটার নামিয়ে বৈঠক করতে হয়।

আরও পড়ুন দলবদলুদের নিয়ে বিরাট ঘোষণা অভিষেকের, চিন্তা বাড়ল শুভেন্দু-দিলীপদের?

এ প্রসঙ্গে দিলীপ ঘোষ বলেছেন, ভোটে না জিততে পেরে কর্মীদের মনে একটা হতাশা তৈরি হয়েছে। তবে এটাকে ক্ষোভ কোনওমতে বলা যায় না। তাঁদের মনোবল ফেরানোর চেষ্টা হচ্ছে। কেন হার হয়েছে তারও পর্যালোচনা চলছে। আসন্ন পুরভোট ও দেড় বছর পর পঞ্চায়েত ভোটকে পাখির চোখ করে এখন থেকেই প্রস্তুতি নিতে হবে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and State news here. You can also read all the State news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Tension erupts at asansol as bjp workers agitate before dilip ghosh

Next Story
Abhishek Banerjee’s Challenge ‘আগামী ২০ বছর মন্ত্রিত্ব চাই না’, খোলা চ্যালেঞ্জ অভিষেকেরabhishek banerjee on cm post
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com