scorecardresearch

‘কোথায় গেল আই-প্যাক?’ পিকের এজেন্সিকে তুলোধনা কল্যাণের

পুরভোটের প্রচারে বেরিয়ে কটাক্ষ করলেন শ্রীরামপুরের সাংসদ

Kalyan Banerjee

“কোথায় গেল আইপ্যাক? দালালি করার সময় অনেক লোক পাওয়া যায় কিন্তু কাজ করার সময় রয়েছি আমরা শিরদাঁড়া সোজা করে কাজ করি”- পুরভোটের প্রচারে বেরিয়ে কটাক্ষ করলেন শ্রীরামপুরের সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের।

প্রসঙ্গত, অভিষেক বন্দ্যোপাধ্যায় এবং ভোটকুশলী প্রশান্ত কিশোরের সংস্থা আই-প্যাককে নিয়ে তৃণমূলের বর্ষীয়ান সাংসদের দ্বন্দ্ব নিয়ে শোরগোল পড়ে গিয়েছিল কিছুদিন আগে। প্রকাশ্যে অভিষেকের ডায়মন্ড হারবার মডেলকে কটাক্ষ করা, দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ছাড়া কারও নির্দেশ না মানার কথা বলে শিরোনামে এসেছিলেন শ্রীরামপুরের সাংসদ। আই-প্যাকের কার্যকলাপ নিয়েও সমালোচনা শোনা গিয়েছিল তাঁর মুখে। এবারের পুরভোটের প্রচারে বেরিয়েও আই-প্যাককে কটাক্ষ করতে শোনা গেল তাঁর মুখে।

রবিবাসরীয় প্রচারে বৈদ্যবাটি এলাকায় দলীয় প্রার্থীদের হয়ে প্রচার করার সময় এভাবেই তিনি আই-প্যাকের সমালোচনা করলেন। একইসঙ্গে তাঁর দাবি, ভোটের ময়দানে বিধায়করা টিকিটের জন্য বলতে পারে কিন্তু প্রচারে তাঁদের দেখা নেই।

https://platform.twitter.com/widgets.js

আরও পড়ুন প্রয়াত সাধন পাণ্ডে, টুইটে শোকপ্রকাশ মুখ্যমন্ত্রীর, শোকবার্তা রাজ্যপালের

পাশাপাশি নির্দল প্রার্থীদের বহিষ্কারের সিদ্ধান্তকে তিনি স্বাগত জানিয়েছেন। উল্লেখ্য নির্দল প্রার্থী হিসাবে ভোট যুদ্ধে নামার জন্য শনিবারে হুগলি জেলার কয়েকজন প্রার্থীকে বহিষ্কার করেছে তৃণমূল নেতৃত্ব। সাংসদের এদিনের প্রচারে উপস্থিত ছিলেন চাঁপদানির বিধায়ক অরিন্দম গুঁই, বৈদ্যবাটি পুরসভার ১০ নম্বর ওয়ার্ডের তৃণমূল প্রার্থী সুবীর ঘোষ-সহ অন্যান্য নেতৃত্ব।

Stay updated with the latest news headlines and all the latest State news download Indian Express Bengali App.

Web Title: Tmc mp kalyan banerjee slams i pac