scorecardresearch

বড় খবর

‘আমারও তো হয়েছে’ বিচ্ছেদ নিয়ে নুসরতকে ‘জ্ঞান’ সৌমিত্র-র! ফোঁস করে উঠলেন স্ত্রী সুজাতা

“বিচ্ছেদ হতেই পারে, স্বীকার করলে ভাল, এতে মহত্ত্ব বাড়ে”, নুসরতকে দেওয়া সৌমিত্রর জ্ঞানে চটলেন সুজাতা।

Soumitra Khan, Nusrat Jahan, Sujata Mondal

“বিচ্ছেদ হতেই পারে। কিন্তু, বিষয়টা স্বীকার করে নেওয়াই উচিত। সম্পর্ক ভাঙতে পারে, তা স্বীকার করে নিলে ভাল। এতে মহত্ত্ব বাড়ে। আমারও তো হয়েছে”, তৃণমূল সাংসদ নুসরত জাহানকে (Nusrat Jahan) ‘বিবাহ-বিচ্ছেদ’ নিয়ে পাঠ পড়াতে গিয়েছিলেন বিষ্ণুপুরের বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ (Soumitra Khan)। যা শুনেই একেবারে তেলে-বেগুনে জ্বলে উঠলেন স্ত্রী সুজাতা মণ্ডল (Sujata Mondal)। যিনি কিনা বিধানসভা ভোটের মুখেই গেরুয়া শিবিরের ছত্রছায়া থেকে বেরিয়ে এসে মমতা-মন্ত্রে দীক্ষিত হয়েছেন। সেই প্রেক্ষিতে নুসরতকে বিবাহ-বিচ্ছেদ নিয়ে সৌমিত্র’র জ্ঞান দেওয়াও এক্কেবারে মনে ধরেনি সুজাতার। অতঃপর, ফোঁস করে উঠতেও পিছপা হলেন না তৃণমূলে (TMC) যোগ দেওয়া সৌমিত্র খাঁয়ের ‘স্ত্রী’।

বিজেপি বিধায়ক সৌমিত্র খাঁয়ের উদ্দেশে স্ত্রী সুজাতার সপাট মন্তব্য, “আমাদের তো বিবাহ বিচ্ছেদ, অর্থাৎ ডিভোর্স হয়নি। শুধু শুধু খবরের শিরোনামে নিজেকে ভাসিয়ে রাখার জন্য আর পদ বাঁচানোর জন্য এত মিথ্যা কথা বলা কি একজন সাংসদ কে মানায়? একেই বোধহয় বিজেপি করা বলে।”

[আরও পড়ুন: পদ্ম ছেড়ে জোড়াফুলে মুকুল, ‘বিজেপির সঙ্গে সহবাসে ছিলেন!’, ‘তোপ’ বামপন্থী শ্রীলেখার]

প্রসঙ্গত, একদা তৃণমূলের সৈনিক ছিলেন সৌমিত্র খাঁ। পরে তৃণমূল ছেড়ে বিজেপিতে (BJP) যোগ দেন তিনি। উনিশের লোকসভা নির্বাচনে (Loksabha Election 2019) গেরুয়া শিবিরের হয়ে লড়ে জিতে সাংসদ হয়েছেন সৌমিত্র। অন্যদিকে, একুশের বিধানসভা নির্বাচনের (West Bengal Assembly Election 2021) মুখে রীতিমতো চমকে দিয়ে বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দেন সৌমিত্র খাঁ’র স্ত্রী সুতাজা মণ্ডল। স্ত্রীর তৃণমূলে যোগদানের পরই সুজাতাকে বিবাহবিচ্ছেদের নোটিশ পাঠান সৌমিত্র। যার জেরে সংবাদমাধ্যমে কান্নায় ভেঙে পড়েন বিজেপি বিধায়ক। যা নিয়ে রাজ্য-রাজনীতিতে তোলপাড়ও কম হয়নি বটে! এবার বিবাহ বিচ্ছেদ নিয়ে নুসরত জাহানকে পাঠ দিতেই সৌমিত্র খাঁয়ের উপর রেগে গেলেন সুজাতা মণ্ডল।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Politics news download Indian Express Bengali App.

Web Title: Sujata mondal slams soumitra khan after his comment on tmc mp nusrat jahans marriage