বড় খবর


একুশের সমাবেশে হাজির টলি বিগ্রেড, কে কে গেলেন মমতার মঞ্চে?

রাজনৈতিক মহলে গুঞ্জন শুরু হয়েছিল টেলি তারকারা বোধহয় গেরুয়া শিবিরের দিকে ঝুঁকছে। টলিপাড়ার একটা বড় অংশ দিল্লিতে গিয়ে বিজেপিতে যোগ দিয়েছে। কিন্তু রবিবার, ২১ জুলাইয়ের মঞ্চের চিত্রটা আলাদা কথা বলছে।

priyanka
২১ জুলাইয়ের মঞ্চে প্রিয়াঙ্কা সরকার। ফোটো- ফেসবুক

মমতা বন্দ্যোপাধ্যায়ের পাশে তারকা মুখ নতুন নয়। এর আগেও একুশে জুলাইয়ের মঞ্চে দেখা গিয়েছে টলি ও টেলিপাড়ার একাধিক পরিচিত মুখ। উনিশের একুশে জুলাইতেও সেই রীতির ব্যতিক্রম হল না। এদিন ধর্মতলা চত্বরে এসে পৌঁছেছেন নব্য নির্বাচিত সাংসদ নুসরত জাহান ও মিমি চক্রবর্তী। দেখা মিলেছে অভিনেতা তথা সাংসদ দেবেরও। এছাড়া উপস্থিত থাকতে দেখা গিয়েছে অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকারকে। একদিকে যেমন ‘নিয়মিত মুখ’গুলিকে এদিনের শহিদ মঞ্চে দেখা যাচ্ছে, তেমনই অন্যদিকে চোখে পড়েছে অরূপ দত্তের টেলি ব্রিগেডকে। রনিতা দাস, সৌপ্তিক, সোহম চক্রবর্তী, মনামি ঘোষ, দোলন রায়, ভাস্কর বন্দ্যোপাধ্যায়েরা-সহ একাধিক তারকাকে উপস্থিত থাকতে দেখা যাচ্ছে। এছাড়া উপস্থিত রয়েছেন অভিনেতা-পরিচালক অরিন্দম শীল ও রাজ চক্রবর্তী।

dev
তৃণমূল সাংসদ দেব। ফোটো- ফেসবুক

কিছুদিন আগেই বিজেপি কামড় বসিয়েছে টলিপাড়ায়। রাজনৈতিক মহলে গুঞ্জন শুরু হয়েছিল, টেলি তারকারা বোধহয় গেরুয়া শিবিরের দিকে ঝুঁকছেন, ফলে এবার একুশের সমাবেশে তেমন ঘেঁষবেন না তাঁরা। টলিপাড়ার একটা বড় অংশ দিল্লিতে গিয়ে বিজেপিতে যোগ দেওয়ার পরই এই জল্পনা আরও রসদ পায়। কিন্তু রবিবার, ২১ জুলাইয়ের মঞ্চের চিত্র অবশ্য কিছুটা আশার আলো যোগাচ্ছে তৃণমূলকে।

আরও পড়ুন, কাটমানির পাল্টা কালো টাকা ফেরানোর ডাক দিলেন মমতা

mimi nusrat
সাংসদ মিমি চক্রবর্তী ও নুসরত জাহান। ফোটো- ফেসবুক

আরও পড়ুন, অন্য পক্ষ: বিজেপিতে কি জায়গা ফাঁকা আছে?

সম্প্রতি নয়া সংগঠন গড়ে টলি ও টেলি পাড়ায় ‘বিশ্বাস ভাইদের’ একাধিপত্যে চিড় ধরাতে প্রস্তুত হয়েছে গেরুয়া শিবির। বিজেপির এ ক্ষেত্রে মরিয়া ভাব এবং নানা রকম ‘চাপ’ দিয়ে টলিউডে তৃণমূল কর্তৃত্ব রুখতে সচেষ্ট হওয়ায় এদিন আদৌ টলিউডের তেমন কেই একুশের মঞ্চে উপস্থিতি থাকবে কি না তা নিয়ে সংশয় ছিল। কিন্তু সেই জল্পনায় জল ঢেলে মঞ্চে অনেককেই দেখা গিয়েছে। তবে চোখে পড়েনি অতীতের বেশকিছু নিয়মিত মুখকে। কাটমানি নিয়ে নচিকেতা চক্রবর্তী গান লেখার পরও এদিনের মঞ্চে তাঁর উপস্থিতি বিশেষ উল্লেখযোগ্য বলেও মনে করা হচ্ছে।

Web Title: Tmc martyrs day 21 july kolkata rally tollywood celebrity mamata banerjee

Next Story
২১ জুলাই ‘শহিদ দিবস’ কেন, কী ঘটেছিল সেদিন?tmc martyrs day rally, tmc rally in kolkata, তৃণমূলের শহিদ দিবস
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com