বড় খবর

এবার দৈনিক, নবরূপে আত্মপ্রকাশের প্রহর গুনছে তৃণমূল মুখপত্র ‘জাগো বাংলা’

Jago Bangla TMC Mouthpiece: গণশক্তির পর আরও এক রাজনৈতিক দলের দৈনিক মুখপত্র বাজারে আসতে চলেছে।

tmc mouthpiece Jago Bangla is counting hours to published daily
২১ জুলাই মমতা ব্যানার্জীর হাতে নবরূপে 'জাগে বাংলা' প্রকাশিত হবে।

Jago Bangla: অপেক্ষার আর মাত্রা কয়েক ঘন্টা। সিপিএমের গণশক্তির পর আরও এক রাজনৈতিক দলের দৈনিক মুখপত্র বাজারে আসতে চলেছে। আগামী ২১ জুলাই থেকে তৃণমূলের মুখপত্র ‘জাগো বাংলা’ দৈনিক সংবাদপত্র হিসাবে মিলবে। এছাড়া যুগের সঙ্গে তাল মিলিয়ে জাগো বাংলার ডিজিটাল সংস্করণও প্রকাশিত হবে ওই দিন। মুখ্যমন্ত্রীর হাত ধরে আগমী বুধবার একেবারে নবরূপে প্রকাশের অপেক্ষায় জাগো বাংলা।

গত সপ্তাবে একভিডিও বার্তায় তৃণমূল নেত্রী তথা জাগো বাংলার প্রথম সম্পাদক মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন, ‘২১ জুলাই আমরা জাগো বাংলার নতুন রূপের উদ্বোধন করব। আমরা ধীরে ধীরে জাগো বাংলা দৈনিক সকলের কাছে পৌছে দেব।’

আরও পড়ুন- ২১ জুলাই মমতা ব্যানার্জীর হাতে নবরূপে ‘জাগে বাংলা’ প্রকাশিত হবে।

২০০৪ সালে সাপ্তাহিক পত্রিকা হিসেবে পথচলা শুরু হয়েছিল ‘জাগো বাংলা’-র। বর্তমানে এই কাগজটির সম্পাদনার দায়িত্বে রয়েছেনতৃণমূল মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়। এখনও এটি সাপ্তাহিকভাবেই প্রকাশিত হয়। ২১ জুলাই থেকে জাগো বাংলা দৈনিক হিসাবে আত্মপ্রকাশ করবে। জানা গিয়েছে, আট পাতার নতুন এই দৈনিকে বাংলা সহ দেশ, বিদেশ, খেলা, বিনোদনের রোজগার খবর থাকবে। এছাড়াও দলের বিভিন্ন কর্মসূচি ও সরকারের নানা উন্নয়মূলক কাজের খবর থাকবে।

একুশের ভোটে ব্যাপক সাফল্য পেয়েছে তৃণমূল। তুঙ্গে মমতা ও দলের জনপ্রিয়তা। এই পরিস্থিতিতে জনসংযোগ আরও নিবিড় করতে মুখপত্রকে দৈনিক করে কার্যকরী করার মরিয়া জোড়া-ফুল শিবির।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Politics news here. You can also read all the Politics news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Tmc mouthpiece jago bangla is counting hours to published daily

Next Story
নিশীথের নাগরিকত্ব বিতর্ক এবার সংসদেও, রাজ্যসভায় তুলকালাম তৃণমূলের
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com