টলিউডে ‘শিবির বদল’ নিয়ে একুশের মঞ্চে সরব মমতা, কটাক্ষের মুখে পাল্টা আক্রমণ অঞ্জনার

টেলি অভিনেত্রী অঞ্জনা বসুর নাম নিয়ে মমতা এদিন বলেন, ‘‘একজন মহিলা আছে অঞ্জনা দেবী। তিনি কতবার যোগ করেছেন বিজেপিতে? একটা লোককে তিনবার করে যোগ করাচ্ছে বিজেপি"।

By: Kolkata  Published: Jul 21, 2019, 7:18:30 PM

একুশের সভামঞ্চ থেকে এবার টলিপাড়ার ‘দলবদলকে’ লক্ষ্য করে বিজেপিকে সরাসরি তোপ দাগলেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। এমনকী একদা ছায়াসঙ্গী এবং অধুনা বঙ্গ বিজেপির ‘চাণক্য’ মুকুল রায়কেও নাম না করে নিশানা করে মমতা বলেন, “কেউ কেউ একই লোককে বারবার দলে এনে দেখাচ্ছে। ২টো লোককে দলে এনে ২০০০ লোকের কথা বলছে”। উল্লেখ্য, গত সপ্তাহেই মুকুল রায়ের উপস্থিতিতে দিল্লির বিজেপি সদর দফতরে সদলবলে বিজেপিতে যোগ দেন ১১ টলি তারকা। সেই প্রসঙ্গ টেনে টেলি অভিনেত্রী অঞ্জনা বসুর নাম নিয়ে মমতা এদিন বলেন, ‘‘একজন মহিলা আছে অঞ্জনা দেবী। তিনি কতবার যোগ দিয়েছেন বিজেপিতে? ওঁর (অঞ্জনা) প্রতি আমার ঘৃণা নেই। কেউ কেউ কিন্তু একটা লোককে নিয়ে তিনবার যোগদান করাচ্ছেন বিজেপিতে। আরে লজ্জাও নেই ওদের! তোর যদি লোক না থাকে ধার চেয়ে নে আমার থেকে। আমি ধার দিয়ে দেব”।

আরও পড়ুন, তৃণমূলের সভায় ডিম-ভাতকে টেক্কা মাংসের ঝোলের

তবে মমতা বন্দ্যোপাধ্যায়ের এই নিশানাকে বিশেষ গুরুত্ব দিতে চাননি অভিনেত্রী অঞ্জনা বসু। ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা-কে তিনি বলেন, “এক দলে কিভাবে বারবার যোগ দেওয়া হয় আমার স্বল্প রাজনৈতিক জ্ঞানে সেটার ব্যাখা আমি দিতে পারব না। দিদি এতোদিন ধরে রাজনীতির সঙ্গে যুক্ত এবং একটা রাজ্যের মুখ্যমন্ত্রী। উনি কীভাবে এটা বললেন আমি জানি না। দিল্লি যাওয়ার কারণ, ১২ জন যাঁরা বিজেপিতে যোগ দিলেন তাঁদের নিয়ে যাওয়ার দায়িত্ব দল আমায় দিয়েছিল। আমি সেই দায়িত্ব পালন করেছি মাত্র। আর নিজের মেম্বারশিপ রিনিউয়াল করতে গিয়েছিলাম। আমি যে সংগঠনের সঙ্গে যুক্ত তাঁরা একটা নিয়ম নীতি মেনে চলেন, সেটা আমার ভাল লাগে। এমনকী সেদিন মুকুল রায়ও তাঁর সদস্যপদ রিনিউ করান। তৃণমূলে সেই নিয়ম নেই বলেই ওঁরা এই বিষয়ে অবগত নন”।

আরও পড়ুন, একুশের সমাবেশে হাজির টলি বিগ্রেড, কে কে গেলেন মমতার মঞ্চে?

প্রসঙ্গত, ১৮ জুলাই অঞ্জনা বসুর নেতৃত্বে বিজেপির সদর দফতরে সাংবাদিক সম্মেলনের মাধ্যমে রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ, কেন্দ্রীয় সাধারণ সম্পাদক রাহুল সিনহা ও জাতীয় কর্মসমিতির সদস্য মুকুল রায়ের উপস্থিতিতে ১২ জন টলি তারকা বিজেপিতে যোগদান করেন। টলিউড যে ভাগ হতে চলেছে তার আঁচ আগেই পাওয়া গিয়েছিল। কিন্তু রূপা ভট্টাচার্য, রূপাঞ্জনা মিত্র, পার্নো মিত্র, কাঞ্চনা মৈত্র, মৌমিতা গুপ্ত, ঋষি কৌশিক, লামা হালদারদের পদ্ম শিবিরে যাওয়া সেই আঁচেই সিলমোহর দিল বলেই মত রাজনৈতিক মহলের একাংশের।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Politics News in Bangla by following us on Twitter and Facebook


Title: TMc rally 21st july mamata banerjee slaps anjana basu and bjp: টলিউডে 'শিবির বদল' নিয়ে একুশের মঞ্চে সরব মমতা, কটাক্ষের মুখে পাল্টা আক্রমণ অঞ্জনার

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement