বড় খবর

‘সরকারি গাড়িতে চেপে খোলা হচ্ছে দলের পতাকা’, বিস্ফোরক অভিযোগ তৃণমূলের

তৃণমূলের আপলোড করা ভিডিও-য় গাড়িতে চেপে কাউকে দলীয় পতাকা খুলে নিতে দেখা যাচ্ছে। যদিও ভিডিওটির সত্যতা যাচাই করা হয়নি।

Trinamool alleges party flags are being hoisted on government vehicles in Tripura
তৃণমূলের তরফে প্রকাশিত ভিডিও-য় এই গাড়িটিই দেখা গিয়েছে।

ত্রিপুরায় তৃণমূলের পতাকা খুলতে সরকারি গাড়ি ব্যবহারের অভিযোগ। ত্রিপুরা তৃণমূলের তরফে টুইটে এই অভিযোগ এনে একটি ভিডিও আপলোড করা হয়েছে। সেই ভিডিওটিতে দেখা যাচ্ছে, সাদা একটি গাড়িতে বসা কেউ রাস্তার ধারে লাগানো তৃণমূলের পতাকা খুলে দিচ্ছেন। যদিও সেই ভিডিওর সত্যতা যাচাই করেনি ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা। তবে তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় ত্রিপুরা তৃণমূলের সেই টুইটটি তাঁর পেজে তুলে ধরেছেন।

পুরনির্বাচনের আগে ত্রিপুরার বিভিন্ন এলাকায় তৃণমূলের পতাকা লাগানো হয়েছে। সেই পতাকাই এবার খুলে নেওয়ার অভিযোগ উঠেছে। বিপ্লব দেবের সরকারকে কাঠগড়ায় তুলে এব্যাপারে বিজেপিকেই দুষছে তৃণমূল। দলের তরফে টুইটে একটি ভিডিও প্রকাশ করা হয়েছে। যে ভিডিওতে দেখা যাচ্ছে একটি গাড়িতে চেপে কেউ রাস্তার ধারে লাগানো তৃণমূলের পাতাকা খুলে দিচ্ছেন। যদিও ভিডিওটির সত্যতা যাচাই করা হয়নি। তৃণমূলের অভিযোগ, ত্রিপুরা সরকারের গাড়ি ব্যবহার করেই এই কাজ করা হচ্ছে।

দলের তরফে টুইটে ঘটনার নিন্দা করে লেখা হয়েছে, ‘ত্রিপুরা সরকারের গাড়িগুলি রাজ্যজুড়ে তৃণমূলের পতাকা খুলে দিচ্ছে। অনুগ্রহ করে আমাদের জানাবেন এটা কি ঠিক হচ্ছে? বিজেপি বিপ্লবের জন্য এটা লজ্জা। সুপ্রিম কোর্টের এমন নির্লজ্জ অবহেলা নিতান্তই লজ্জাজনক!’

আরও পড়ুন- লখিমপুর খেরি হিংসা, সিট তদন্তে নজরদারিতে অবসরপ্রাপ্ত বিচারপতি নিয়োগ

উল্লেখ্য, একুশের ভোটে তৃতীয়বারের জন্য বাংলায় ক্ষমতায় আসার পর থেকেই তৃণমূলের পাখির চোখ পড়শি রাজ্য ত্রিপুরা। ত্রিপুরায় দলের সাংগঠনিক শক্তি পোক্ত করার কাজে কোমর বেঁধে নেমে পড়েছে তৃণমূল। জোড়াফুলের প্রথম সারির একাধিক নেতা ত্রিপুরায় দলের কাজের দেখভালের দায়িত্বে রয়েছেন। ২০২৩-এর ত্রিপুরা বিধানসভা নির্বাচনের আগে পুরভোটকে সেমিফাইনাল ধরে এগোতে চাইছে জোড়াফুল। চলতি মাসের ২৫ তারিখ ত্রিপুরায় পুর নির্বাচন। রাজধানী আগরতলা-সহ রাজ্যের আরও ২০ পুরসভায় নির্বাচন হতে চলেছে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Politics news here. You can also read all the Politics news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Trinamool alleges party flags are being hoisted on government vehicles in tripura

Next Story
‘আবোল-তাবোল বলে কী পেতে চাইছেন?’, গান্ধি মন্তব্যে কঙ্গনাকে তোপ বিজেপি নেত্রীরGandhi Remark, Kangna, BJP
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com