বড় খবর

বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ‘মুসলিম জঙ্গি’, তোপ যোগীর মন্ত্রীর

রাজ্যের সংসদীয় বিচারক মন্ত্রী অভিযোগ করেন মুখ্যমন্ত্রী মমতা “ভারতীয়দের বিশ্বাস করেন না এবং তিনি হিন্দু দেবদেবীদেরও অপমান করেছেন”।

মমতা বন্দ্যোপাধ্যায়। ফাইল চিত্র

নির্বাচন যত এগিয়ে আসছে, ক্রমেই বাড়ছে বাগযুদ্ধে। তবে এবার মমতা বন্দ্যোপাধ্যায়কে বেনজির আক্রমণ করে বসলেন উত্তরপ্রদেশের মন্ত্রী আনন্দ স্বরূপ শুক্লা। রবিবার মমতাকে আক্রমণ করে তিনি বলেন, বাংলার মুখ্যমন্ত্রী ‘মুসলিম জঙ্গি’। পশ্চিমবঙ্গে বিধানসভা নির্বাচনের আগে বাংলাদেশ থেকে রিফিউজি আনার চেষ্টা করছেন।

যোগী রাজ্যের সংসদীয় বিচারক মন্ত্রী অভিযোগ করেন মুখ্যমন্ত্রী মমতা “ভারতীয়দের বিশ্বাস করেন না এবং তিনি হিন্দু দেবদেবীদেরও অপমান করেছেন”। মন্ত্রী বলেন, “উনি একজন মুসলিম জঙ্গি। মন্দির ভাঙানোর কাজও করেছেন। বাংলার দেব-দেবী ঠাকুরদের অপমান করেছেন। উনি বাংলাদেশীদের মত আচরণ করে থাকেন।”

আরও পড়ুন, নন্দীগ্রামে মমতা, মুখ্যমন্ত্রীর খাস তালুকে সভা শুভেন্দুর!

এমনকী নির্বাচনে ভোট কারচুপির প্রসঙ্গ টেনে আনন্দ শুক্লা বলেন, “এবারের বিধানসভা নির্বাচনে খুব খারাপভাবে হারবেন মমতা বন্দ্যোপাধ্যায়। এর পর ওনাকে বাংলাদেশে চলে যেতে হবে।” এরপরই যোগীর মন্ত্রী বলেন, এই দেশে যে সকল মুসলিমরা ‘ভারত মাতা কি জয়’ এবং ‘বন্দে মাতরম’ বলবেন তাঁদের ভারতের পক্ষ থেকে সম্মান দেওয়া হবে।

অন্যদিকে, মমতার অভিযোগ, অবাঙালি ভোট টানতে ‘বহিরাগত দল’ আনছে বিজেপি। রাজ্যের তৃণমূলের এক মন্ত্রী জানান, যাঁরা বাঙালি সংস্কৃতিকে আক্রমণ করেন এবং কোনও ধারণা নেই রাজ্য সম্পর্কে , তাঁরা হলেন বহিরাগত।”

Read the story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: Up minister said west bengal cm mamata banerjee islamic terrorist

Next Story
নন্দীগ্রামে মমতা, মুখ্যমন্ত্রীর খাস তালুকে সভা শুভেন্দুর!
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com