scorecardresearch

বড় খবর

‘আনিসের দাদার সঙ্গে কথা হয়েছে, ওঁদের পরিবারের পাশে আছি’, বললেন শুভেন্দু অধিকারী

আলিয়ার ছাত্রনেতার মৃত্যুতে বিরোধী দলনেতার নিশানায় হাওড়ার পুলিশ সুপার সৌম্য রায় ও অতিরিক্ত পুলিশ সুপার ইন্দ্রজিৎ সরকার।

we are with anish khans family, says bjp leader suvendu adhikari
আনিস মৃত্যুতে শুভেন্দুর নিশানায় দুই পুলিশকর্তা।

আনিস খান মৃত্যুতে রাজ্য পুলিশের উপরেই দায় চাপালেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকরী। তাঁর নিশানায় হাওড়ার পুলিশ সুপরার সৌম্য রায় ও অতিরিক্ত পুলিশ সুপার ইন্দ্রজিৎ সরকার। নাম না করে রাজ্য প্রশাসনকে কাঠগড়ায় তুলে শুভেন্দুর অভিযোগ, ”এদের নিশ্চই ১৪ তলা থেকেই বলা হয়েছে।” আনিস মৃত্যুতে সিবিআই তদন্তের দাবিতে সরব শুভেন্দু অধিকারী।

আলিয়ার ছাত্রনেতা আনিস খানের মৃত্যুতে সুর চড়ালেন শুভেন্দু অদিকারী। এদিন খড়গপুরে নির্বাচনী সভা শেষে সাংবাদিকদের মুখোমুখি হন রাজ্যের বিরোধী দলনেতা। তিনি বলেন, ”আমার সঙ্গে আজ আনিসের দাদার হোয়াটসঅ্যাপে কথা হয়েছে। তাঁদের পরিবারের সঙ্গে আমি বিরোধী দলনেতা আছি। বলেছি পুলিশ খুন করেছে। এই মামলা সিবিআইকে দেওয়া উচিত।”

আনিস মৃত্যুতে শুভেন্দুর নিশানায় হাওড়ার পুলিশ সুপরার সৌম্য রায় ও অতিরিক্ত পুলিশ সুপার ইন্দ্রজিৎ সরকার। এপ্রসঙ্গে তিনি বলেন, ”হাওড়ার পুলিশ সুপার সৌম্য রায় এবং অতিরিক্ত পুলিশ সুপার ইন্দ্রজিৎ সরকার। ছোট ছোট কনস্টেবলকে টানাটানি না করে জোড়া আইপিএসকে ধরা দরকার।

আরও পড়ুন- পড়ুয়াদের মহাকরণ অভিযান ঘিরে ধুন্ধুমার, পুলিশের সঙ্গে খণ্ডযুদ্ধ, বহু আন্দোলনকারী গ্রেফতার

এদের নিশ্চই ১৪ তলা থেকে বলা হয়েছে। আনিসের একটি ফেসবুক পোস্টের জন্য পুলিশ গিয়েছিল শায়েস্তা করতে। শায়েস্তা করতে গিয়ে বেশি শায়েস্তা হয়ে গেছে। তাই খুন করতে বাধ্য হয়েছে।”

এদিকে, আলিয়ার ছাত্রনেতা আনিস খান মৃত্যুতে আজ দিনভর উত্তাল ছিল মহানগরী। আলিয়া বিশ্ববিদ্যালয়ের পড়ুয়াদের মহাকরণ অভিযান ঘিরে ধুন্ধুমার পরিস্থিতি তৈরি হয়। কলেজ স্ট্রিটে গার্ডরেল সরিয়ে মিছিল এগনোর চেষ্টা করেন পড়ুয়ারা। বাধা দিলে পুলিশের সঙ্গে খণ্ডযুদ্ধ হয় আন্দোলনকারীদের। পরিস্থিতি নিয়ন্ত্রণে র‌্যাফ নামানো হয়। আনা হয় জলকামান। বেশ কয়েকজন আন্দোলনকারীকে গ্রেফতার করেছে পুলিশ। অন্যদিকে আনিস মৃত্যুর তদন্তে নেমে এদিনই আমতা থানার তিন পুলিশকর্মীকে সাসপেন্ড করেছে সিট।

Stay updated with the latest news headlines and all the latest Politics news download Indian Express Bengali App.

Web Title: We are with anish khans family says bjp leader suvendu adhikari