বড় খবর

শেষের বড় ‘চমক’ কবে? জানিয়ে দিলেন দিলীপ ঘোষ

বড় চমকের ইঙ্গিত দিলেন রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ।

বড় চমকের ইঙ্গিত দিলেন রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ।

শনিবার নিউটাউন ইকোপার্কে প্রাতঃভ্রমণে সেরে দিলীপ ঘোষ বলেন, ‘যেকোনো সময় চমক হতে পারে। তারিখ বলা সম্ভব নয়। কিন্তু চলতে থাকবে চমকের পর চমক। তবে শেষ চমকটা সবাই ২৩ শে মে’র পর দেখতে পাবেন।’ শুক্রবার শাহী সভায় চমকের কথা বলেছিলেন রাজ্য বিজেপি সভাপতি। ফেব্রুয়ারিতেও রাজ্য রাজনীতির বেশ কয়েকজন হেভিওয়েট নেতা বিজেপিতে যোগ দিতে পারেন বলে কানাঘুষো শোনা যাচ্ছে। কাদের নিয়ে জল্পনা সেই প্রশ্নের প্রেক্ষিতেই এদিন ফের চমকের কথা বলেন দিলীপবাবু।

গেরুয়া শিবিরের অন্দরের খবর, উত্তর ২৪ পরগনায় চমক অপেক্ষা করছে। সেটা কি কালই হাওড়ায় দেখতে পাওয়া যাবে? এই প্রসঙ্গে দিলীপ ঘোষ বলেন, “যখনই এধরনের প্রোগ্রাম হবে তখনই চমক হবে। সেইজন্য অপেক্ষা করুন সবকিছু আসতে আসতে প্রকাশ্যে আসবে।

আরও পড়ুন- ইঞ্চিতে ইঞ্চিতে লড়াই, দলের তারকা সাংসদদের প্রচারে ঝাঁপানোর নির্দেশ মমতার

রবিবার হাওড়ার ডুমুরজলায় অমিত শাহের উপস্থিতিতে বিজেপির যোগদান মেলা ঘিরে কৌতুহল তুঙ্গে। বিজেপি সূত্রে খবর, এই সভাতেই রাজীব বন্দ্যোপাধ্যায়, প্রবীর ঘোষাল, বৈশালী ডালমিয়ার মতো তৃণমূল বিধায়ক সহ বেশ কয়েকজন হেভিওয়েট নেতার গেরুয়া শিবিরে যোগদানের সম্ভাবনা রয়েছে। দিল্লিতে ইজরায়েলি দূতাবাসের সামনে আইইডি বিস্ফোরণ জেরে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী না এলেও এই যোগদান মেলা হবে বলে জানান রাজ্য বিজেপি সভাপতি।

অমিত শাহ তো আসছেন না তাঁর পরিবর্তে কি পরিকল্পনা হয়েছে। এই প্রসঙ্গে দিলীপ ঘোষ বলেন, ‘কে আসছে সেটা হয়ত শনিবার জানা যাবে। অমিত শাহ আসছেন না সেটা জানানো হয়েছে। সেই জন্য এদিনের সমস্ত প্রোগ্রামকে রদ করা হয়েছে। আগামীকাল ডুমুরজোলাতে যে পাবলিক মিটিংয়ে যোগদান মেলা আছে সেটা হবে সেখানে অন্য কোনো কেন্দ্রীয় নেতা আসবেন। কে আসছেন যতক্ষণ না দিল্লি জানাচ্ছে ততক্ষণ বলা যাবে না। ডুমুরজোলার সভা হবে যেহেতু পার্টিতে যোগদান মেলা আছে তাই সেটা হবে। যাতে যারা আসতে চাইছেন তারা যোগদান করুন যাতে পার্টির শক্তি বৃদ্ধি হয়। অন্য কোনো নেতা আসবেন ভাষণ দেবেন।’

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: When is the bjp s last big surprise dilip ghosh informed

Next Story
‘বিজেপির স্লোগান আমাদের সাহায্য করবে, কিন্তু ফাঁদে পড়লে হবে না’
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com