বড় খবর

এত ভাল মানের গাঁজা কোথায় পান রাহুল? কটাক্ষ বিজেপি নেতার

”আমি সেই শিক্ষককে আমার শ্রদ্ধা জানাতে চাই, যিনি ওকে (রাহুল গান্ধী)শিক্ষাদান করেছেন। কোথায় থেকে এমন ভাল মানের ড্রাগ নেন আপনি”!

rahul gandhi, রাহুল গান্ধী
রাহুল গান্ধী

‘১৫ মিনিটেরও কম সময়ে ভারতীয় ভূখণ্ড থেকে চিনকে ভাগিয়ে দিত কংগ্রেস’, রাহুল গান্ধীর এহেন মন্তব্য়কে একহাত নিয়ে তীব্র ভাষায় কটাক্ষ করতে আসরে নামলেন মধ্য়প্রদেশের স্বরাষ্ট্রমন্ত্রী নরোত্তম মিশ্র। রাহুলকে বিঁধে মধ্য়প্রদেশের মন্ত্রীর কটাক্ষ, ”কোথায় থেকে এত ভাল মানের ড্রাগ নেন রাহুল!”।

ঠিক কী বলেছেন নরোত্তম মিশ্র?

সংবাদসংস্থা এএনআই-কে মধ্য়প্রদেশের স্বরাষ্ট্রমন্ত্রী বলেছেন, ”১০ দিনে কৃষি ঋণ মকুব, ১৫ দিনে চিনকে ভাগিয়ে দেবে…আমি সেই শিক্ষককে আমার শ্রদ্ধা জানাতে চাই, যিনি ওকে (রাহুল)শিক্ষাদান করেছেন। কোথায় থেকে এমন ভাল মানের ড্রাগ নেন আপনি”!

আরও পড়ুন: “UPA সরকার ১৫ মিনিটে চিনা সেনাকে ভাগিয়ে দিত”, দাবি রাহুল গান্ধীর

উল্লেখ্য়, লাদাখে সীমান্ত ইস্য়ুতে প্রথম থেকেই মোদী সরকারকে আক্রমণ শানিয়ে আসছেন রাহুল গান্ধী। সম্প্রতি প্রাক্তন কংগ্রেস সভাপতি বলেন, “কংগ্রেস ক্ষমতায় থাকলে চিনা সেনাকে বের করে দিত। আমাদের সেনা, আমাদের বায়ুসেনা ১৫ মিনিটে চিনা সেনাকে ভাগিয়ে দিত। কিন্তু প্রধানমন্ত্রী আমাদের দেশের শক্তি জানেন না। এই দেশের কৃষকদের, শ্রমিকদের। উনি শুধু নিজের ভাবমূর্তি রক্ষা করতে জানেন। শুধু নিজের ছবি তুলতে জানেন। আমার মনে হয়, ইউপিএ ক্ষমতায় না ফেরা পর্যন্ত চিন আমাদের ভূখণ্ডে ঢুকে থাকবে। যেদিন ক্ষমতায় ফিরব, ওদের দূর করে দেব।”

Read the full story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Politics news here. You can also read all the Politics news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Where do you get such good quality of drugs mp minister narottam mishras jibe at rahul gandhi

Next Story
“বিজেপি সন্ত্রাসবাদীদের দল, পুলিশ প্রশাসন ব্যবস্থা নিক”, সরব ফিরহাদ
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com
X