scorecardresearch

বড় খবর

KK-কে নিয়ে কুমন্তব্য, রূপঙ্করকে ‘গুঁতো’য় সবক শেখালেন অনুপম

আত্মপক্ষ সমর্থনের চেষ্টাতেও স্বস্তি পাচ্ছেন না রূপঙ্কর।

KK-কে নিয়ে কুমন্তব্য, রূপঙ্করকে ‘গুঁতো’য় সবক শেখালেন অনুপম
KK নিয়ে করা মন্তব্যের জেরে নাম করে রূপঙ্করকে 'ধুয়ে দিলেন' অনুপম।

সংগীতশিল্পী KK-র মৃত্যুর পর থেকে বিড়ম্বনা বেড়েই চলেছে রূপঙ্করের। আত্মপক্ষ সমর্থনের চেষ্টাতেও স্বস্তি পাচ্ছেন না রূপঙ্কর। উল্লেখ্য, রূপঙ্করের টিপ্পনির ২৪ ঘণ্টার মধ্যে KK-র আকস্মিক মৃত্যু কার্যত একঘরে করে ছেড়েছে জাতীয় পুরস্কার প্রাপ্ত এই শিল্পীকে। সোশ্যাল মিডিয়ায় রূপঙ্করকে বিঁধে একের পর এক চাঁচাছোলা মন্তব্য নেটিজেনদের। এবার সেই তালিকায় নবতম সংযোজন বিজেপি নেতা অনুপম হাজরা। ”Public-এর গুঁতো বড় শক্ত”। সংগীতশিল্পীকে বেনজির আক্রমণ বিজেপি নেতার।

“কেকে… কেকে.. হু ইজ কেকে, ম্যান? আমরা বাংলার শিল্পীরা অনুপম রায়, আমি, সোমলতা, ইমন চক্রবর্তী, রাঘব, মনোময়, উজ্জ্বয়িনী, রূপম ইসলাম অনেক বেটার গান গাই কেকে-র থেকে”। রূপঙ্কর বাগচির সেই মন্তব্যের ২৪ ঘণ্টার মধ্যেই মর্মান্তিক মৃত্যু হয় সংগীতশিল্পী KK-র। কলকাতার নজরুল মঞ্চে শো করতে এসে অসুস্থ হয়ে পড়েন তিনি। পরে হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই তাঁর মৃত্যু হয়।

আরও পড়ুন- KK-র মৃত্যু নিয়ে বিস্ফোরক সুকান্ত, চাঞ্চল্যকর অভিযোগে শোরগোল

KK-র মৃত্যুর পরপরই রূপঙ্করের সমালোচনায় ঝড় ওঠে। KK-কে নিয়ে ওই মন্তব্যের প্রবল বিরোধিতা করে সোচ্চার হতে দেখা যায় রূপঙ্করের সহকর্মী থেকে শুরু করে অনেককে। বাংলা শিল্পী জগতের একটা বড় অংশ রূপঙ্করের ওই মন্তব্যের বিরোধিতায় সোচ্চার হয়। সোশ্যাল মিডিয়ায় রূপঙ্কর বাগচিকে ঘিরে ট্রোলের বন্যা বয়ে যায়।

তাঁকে ঘিরে প্রবল এই অসন্তোষের আঁচ পেয়ে পাল্টা মুখ খোলেন রূপঙ্করও। একটি বৈদ্যুতিন চ্যানেলে তিনি বলেন, ”KK-র বিরুদ্ধে কিছু বলতে চাইনি। মানুষ ভুল বুঝলে আমারও কষ্ট হবে। আমিও ওঁর গানের ভক্ত।” কিন্তু এতেও চিড়ে ভেজেনি। বরং রূপঙ্করকে বিঁধে আক্রমণ আরও তীব্র হয়ছে।

আরও পড়ুন- কিচ্ছু বলব না’, হন্তদন্ত হয়ে CBI দফতরে ঢোকার মুখে বললেন অনুব্রত মণ্ডল

সোশ্যাল মিডিয়ায় সমালোচনার ঝড়, যে শিল্পীদের নাম উল্লেখ করে রূপঙ্কর বাগচি KK-র সমালোচনা করেছেন, তাঁরাই রূপঙ্করের বক্তব্যের সঙ্গে একমত হতে পারছেন না বলে জানিয়েছেন। এবার বিজেপি নেতা অনুপম হাজরাও রূপঙ্করকে বিঁধে সোচ্চার হয়েছেন। সোশ্যাল মিডিয়ায় অনুপম লিখেছেন, ”Public-এর গুঁতো বড় শক্ত। Who is KK বলা লোকটা আজ তাঁরই ভক্ত।”

Stay updated with the latest news headlines and all the latest Politics news download Indian Express Bengali App.

Web Title: Without taking name bjp leader anupam hazra criticise rupankar bagchi regarding his statement of singer kk