scorecardresearch

বড় খবর

অস্ট্রেলিয়ায় কোভিড বিধিভঙ্গ! রোহিত-পন্থদের আইসোলেশনে পাঠানো হল

প্রথমে ক্রিকেট অস্ট্রেলিয়ার অভিযোগ উড়িয়ে দিয়েছিল বিসিসিআই। পরে যৌথ তদন্তে উঠে আসে, সত্যিই রোহিতরা জৈব বলয় ভেঙেছেন।

বর্ষবরণের রাতের উদযাপন করতে রেস্তোরাঁয় খেতে গিয়েছিলেন রোহিত শর্মা, নভদীপ সাইনি, ঋষভ পন্থ সহ জাতীয় দলের বেশ কিছু তারকা। কোভিড বিধি লঙ্ঘন করায় বড়সড় শাস্তি টিম ইন্ডিয়ার সেই তারকাদের। ওই পাঁচজনকে জৈব বলয় ভাঙার অভিযোগে আইসোলেশনে পাঠানো হয়েছে। প্রথমে ক্রিকেট অস্ট্রেলিয়ার অভিযোগ উড়িয়ে দিয়েছিল বিসিসিআই। পরে যৌথ তদন্তে উঠে আসে, সত্যিই রোহিতরা জৈব বলয় ভেঙেছেন।

জানা গিয়েছে, মেডিক্যাল টিমের সঙ্গে পরামর্শের পর আইসোলেশন প্রোটোকল মানতে বলা হয়েছে ক্রিকেটারদের। বাকি ভারতীয় ক্রিকেটারদের থেকে এখন আলাদা থাকবেন রোহিতরা। এমনটাই বিবৃতিতে জানিয়েছে ক্রিকেট অস্ট্রেলিয়া। এর আগে অজি বোর্ডের তরফে ইন্ডোর রেস্তরাঁয় একসঙ্গে খাবার খাওয়ার ব্যাপারে নিষেধ করা হয়েছিল তাঁদের। কিন্তু নিয়ম লঙ্ঘন করে খাওয়া-দাওয়া এবং কোলাকুলি করেন তাঁরা।

আরও পড়ুন বর্ষবরণের রাতে রেস্তোরাঁয় খেতে গিয়ে চমকালেন রোহিতরা, বিল ফাঁস করলেন সমর্থক

ক্রিকেট অস্ট্রেলিয়ার বায়ো প্রোটোকল অনুযায়ী, বাইরে ক্রিকেটাররা খেতেই পারেন। তবে রেস্তোরাঁর বাইরে খেতে হবে। খাবার সময়টুকু বাদ দিয়ে মুখে মাস্ক থাকতেই হবে। ক্রিকেট সমর্থকের পোস্ট করা ভিডিওয় দেখা গিয়েছে ক্রিকেটাররা রেস্তোরাঁর ইনডোরেই বসেছিলেন। গল্পগুজব করার সময় মাস্কও পরে ছিলেন না। ঘটনাটি ঘটে চ্যাডস্টোন শপিং সেন্টারের সিক্রেট কিচেন চাইনিজ রেস্তোরাঁয়। নভলদীপ সিং নামের সেই ফ্যানের দাবি ক্রিকেটারদের ১১০ ডলার বিল মেটানোর পাশাপাশি তিনি ক্রিকেটারদের সঙ্গে কথা বলেছেন, ফটো তুলেছেন। এমনকি পন্থ তাঁকে আলিঙ্গনও করেছেন।

Read the full story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: 5 indian cricketer including rohit sharma pleced in isolation after bio bubble breach