কৃতকর্মের ফল? সোশালে নয়, গ্যালারিতে ট্রোলড হার্দিক

'কফি উইথ করণ' যেন পিছুই ছাড়ছে না হার্দিক পাণ্ডিয়ার। নিজের বলা কথাই এবার বুমেরাং হয়ে ফিরে এল তাঁর কাছে। এবার খেলার মাঠেই ট্রোলড হলেন তিনি। 

By: Updated: Feb 9, 2019, 4:24:51 PM

‘কফি উইথ করণ’ যেন পিছুই ছাড়ছে না হার্দিক পাণ্ডিয়ার। নিজের বলা কথাই এবার বুমেরাং হয়ে ফিরে এল তাঁর কাছে। এবার খেলার মাঠেই ট্রোলড হলেন তিনি। করণ জহরের শো-তে নারীবিদ্বেষী ও যৌন বিষয়ক মন্তব্য করে তুমুল বিতর্কে জড়িয়েছিলেন টিম ইন্ডিয়ার স্টার অলরাউন্ডার। সোশ্যাল মিডিয়ায় সমালোচনার ঝড় উঠে গিয়েছিল। এমনকী জাতীয় দল থেকে সাসপেন্ডও হয়েছিলেন তিনি। কিন্তু বিতর্ককে পিছনে ফেলে নিউজিল্যান্ডের বিরুদ্ধে ওয়ান-ডে সিরিজের মাঝ পথে দেশের জার্সিতে প্রত্যাবর্তন করেছিলেন তিনি। দুর্দান্ত একটি ক্যাচ আর জোড়া উইকেট নিয়েই কামব্যাক স্মরণীয় করে রাখেন তিনি।

আরও পড়ুন: পাণ্ডিয়া বললেন থ্যাঙ্ক ইউ, পাশে পেলেন কোহলিকে

গত শুক্রবার নিউজিল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় টি-২০ ম্যাচে ফিরে এল ‘কফি উইথ করণ’-এর স্মৃতি। অকল্যান্ডের ইডেন পার্কের গ্যালারিতে একটি মেয়ের হাতে ধরা পোস্টারই পাণ্ডিয়ার বিড়ম্বনা বাড়াল। সেখানে লেখা ছিল, “পাণ্ডিয়া আজ করকে আয়া কেয়া?” (এক্ষেত্রে যৌন সঙ্গমের কথা বলা হয়েছে)। এই ছবি আর ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। প্রসঙ্গত অকল্যান্ডে পাণ্ডিয়া চার ওভার হাত ঘুরিয়ে ৩৬ রান দিয়ে এক উইকেট নেন।

মহিলাদের প্রতি নিজের ভাললাগার প্রসঙ্গে পাণ্ডিয়া করণকে বলেছিলেন যে, মেয়েরা কিভাবে হাঁটাচলা করে সেটা তিনি লক্ষ্য করেন। তাঁর দেখতে ভাললাগে। যেহেতু তাঁর গায়ের রং কালো ফলে সেভাবেই তিনি মেয়েদের চলনবলন দেখতে পছন্দ করেন। করণ যখন পাণ্ডিয়াকে জানতে চান কেন সে ক্লাবে গিয়ে মহিলাদের নাম জিজ্ঞাসা করেন না, পাণ্ডিয়া তাঁর উত্তরে জানিয়েছিলেন, “আমি যখন প্রথম কৌমার্য হারাই তখন বাড়িতে এসে বলেছিলাম আজ যৌন সঙ্গম করে এসেছি। পার্টিতে আমার মা-বাবা যখন  জিজ্ঞাসা করে যে কোনজন (মহিলা) আমার, তখন আমি বলি সেই মহিলাদের দিকে ইঙ্গিত করে বুঝিয়ে দিই এটা। তাঁরা তখন আমার জন্য গর্ব বোধ করেন।”

Indian Express Bangla provides latest bangla news headlines from around the world. Get updates with today's latest Sports News in Bengali.


Title: Female Fan TROLLS Hardik Pandya With Banner:কৃতকর্মের ফল? সোশালে নয়, গ্যালারিতে ট্রোলড হার্দিক

Advertisement