পাণ্ডিয়া বললেন থ্যাঙ্ক ইউ, পাশে পেলেন কোহলিকে

জাতীয় দলে নিজের প্রত্যাবর্তন স্মরণীয় করে রেখেছেন হার্দিক পাণ্ডিয়া। গত সোমবার মাউন্ট মঙ্গানুইয়ের বে ওভালে নিউজিল্যান্ডের বিরুদ্ধে চলতি সিরিজের তৃতীয় ওয়ান-ডে ম্যাচে প্রথম একাদশে সুুযোগ পেয়েছিলেন গুজরাতের এই অলরাউন্ডার।

By: Updated: January 29, 2019, 05:21:03 PM

জাতীয় দলে নিজের প্রত্যাবর্তন স্মরণীয় করে রেখেছেন হার্দিক পাণ্ডিয়া। গত সোমবার মাউন্ট মঙ্গানুইয়ের বে ওভালে নিউজিল্যান্ডের বিরুদ্ধে চলতি সিরিজের তৃতীয় ওয়ান-ডে ম্যাচে প্রথম একাদশে সুুযোগ পেয়েছিলেন গুজরাতের এই অলরাউন্ডার। এই ম্যাচে ভারত সাত উইকেটে জয়ের সঙ্গেই সিরিজি ৩-০ জিতে যায়। দেশের জার্সিতে ফিরেই ছাপ রেখেছেন পাণ্ডিয়া। কেন উইলিয়ামসনকে দুরন্ত ক্যাচে ফেরানোর পাশাপাশি ১০ ওভার বল করে দুই উইকেটও তুলে নেন পাণ্ডিয়া।

পাণ্ডিয়া নিজের টুইটারে টিমের ও নিজের কয়েক’টি ছবি পোস্ট করে লিখেছেন, ”থ্যাঙ্ক ইউ”। টেলিভিশন শো ‘কফি উইথ করণ’-এ নারীবিদ্বেষী ও যৌন বিষয়ক মন্তব্য করে বিতর্কে জড়ান পাণ্ডিয়া ও লোকেশ রাহুল। যার ফলে ক্রিকেট থেকে সাময়িক নির্বাসনে ছিলেন তাঁরা। সাসপেনশন উঠতেই খেলায় ফিরেছেন পাণ্ডিয়া।

আরও পড়ুন: হার্দিক-রাহুলের সাসপেনশন প্রত্যাহার

পাণ্ডিয়ার বক্তব্য নিয়েই সবচেয়ে বেশি বিতর্ক সৃষ্টি হয়েছিল। পাণ্ডিয়া তাঁর পাশে পেয়েছেন ভারত অধিনায়ক বিরাট কোহলিকে।ম্যাচের পর বিরাট বললেন, “পাণ্ডিয়ার মতো পরিস্থিতিতে অতিরিক্ত কিছু করার প্রয়োজন নেই। পজিটিভ দৃষ্টিভঙ্গি নিয়েই এগিয়ে যেতে হবে। পাণ্ডিয়া কেরিয়ারে নতুন উচ্চতা পেতে পারে। অতীতে অনেক ক্রিকেটারের সঙ্গেই এমনটা হয়েছে। আমি আশা করি ও সঠিক পথ খুঁজে পাবে ও আরও ভাল ক্রিকেটার হয়ে উঠবে। আমি মনে করি ও সেটা পারবে।”

ক্রিকেটারের ঠিক কী করা উচিত সেই প্রসঙ্গেও বক্তব্য় রেখেছেন কোহলি। তিনি জানিয়েছেন, একজন ক্রিকেটারের কাছে খেলার থেকে কাছের আর কিছু হতে পারে না। খেলাটাকে সম্মান জানালে খেলা থেকেই সে সম্মান ফিরে পাবে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Hardik pandya posts message after clinical show on comeback69688

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং