বড় খবর

এবিডির ঘর আলো করে এল কন্যা সন্তান, আইপিএলের পরেই সুখবর পেলেন সুপারস্টার

১৫ ম্যাচে এবিডি ৪২৪ রান করে যান। পাঁচটা অর্ধশতক হাঁকান তিনি। এলিমিনেটরে সানরাইজার্সের কাছে হেরে শেষ পর্যন্ত হেরে টুর্নামেন্টে পরিসমাপ্তি ঘটে আরসিবির।

আইপিএলের পরেই ক্রিকেট দুনিয়াকে সুখবর দিলেন আব্রাহাম বেঞ্জামিন ডিভিলিয়ার্স। তৃতীয় সন্তানের পিতা হলেন তিনি। বৃহস্পতিবার ডিভিলিয়ার্স ও তাঁর স্ত্রী ড্যানিয়েল নিজেদের প্রথম কন্যা সন্তানকে স্বাগত জানান। ২০১৩ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তিনি। এর আগে এবিডির দুই পুত্র রয়েছে- আব্রাহাম ডিভিলিয়ার্স এবং জন রিচার্ড ডিভিলিয়ার্স।

সুপারস্টার ব্যাটসম্যান ইনস্টাগ্রামে নিজের লাখো লাখো ভক্তদের সুসংবাদ জানান। তিনি স্ত্রী এবং সদ্যজাতের একটি ছবি শেয়ার করেন। ক্যাপশনে লেখেন, “২০২০-র ১১ নভেম্বর সুন্দর কন্যা সন্তানকে স্বাগত জানালাম। ইয়েন্তে ডিভিলিয়ার্স তুমি আমাদের পরিবারে আশীর্বাদের মত। তোমার জন্য আমরা অনেক কৃতজ্ঞ।” কন্যার নামকরণও ইতিমধ্যে ঠিক করে ফেলেছেন তিনি- ইয়েন্তে ডিভিলিয়ার্স।

 

View this post on Instagram

 

A post shared by AB de Villiers (@abdevilliers17)

সম্প্রতি আইপিএলে অংশ নিয়ে দেশে ফিরেছেন প্রোটিয়াজ এই সুপারস্টার। আরসিবির জার্সিতে ফের একবার নিজের জাত চিনিয়েছেন তিনি। দলের তৃতীয় সর্বোচ্চ স্কোরারও হয়েছেন। ২০১৬ সালের পর এবারই প্রথম আরসিবি প্লে অফে পৌঁছেছিল। আর তাতে এবিডির অবদান কম নয়।

আরো পড়ুন: ম্যাচের আগের রাতে কি যৌন সম্পর্ক! ওয়ার্নারের স্ত্রী জানালেন দাম্পত্য কথা

১৫ ম্যাচে এবিডি ৪২৪ রান করে যান। পাঁচটা অর্ধশতক হাঁকান তিনি। এলিমিনেটরে সানরাইজার্সের কাছে হেরে শেষ পর্যন্ত হেরে টুর্নামেন্টে পরিসমাপ্তি ঘটে আরসিবির। এবিডির আরসিবি অধিনায়ক বিরাট কোহলিও প্রথমবারের মত পিতৃত্বের স্বাদ পাবেন আসন্ন জানুয়ারিতে। বোর্ডের কাছ থেকে ইতিমধ্যেই পিতৃত্বকালীন ছুটিও আদায় করে নিয়েছেন তিনি। বিরাট আসন্ন অস্ট্রেলিয়া সফরে প্রথম টেস্ট খেলেই দেশে ফিরে আসবেন। বাকি তিন ম্যাচে নেতৃত্ব দেবেন সহ অধিনায়ক কেএল রাহুল।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ab de villiers and his wife welcomes his first daughter

Next Story
আইলিগ অতীত, এটা অন্য টুর্নামেন্ট! কিবুকে হুঁশিয়ারি এটিকেএমবি বস হাবাসের
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com