scorecardresearch

বড় খবর

কোহলির অভিব্য়ক্তি দেখে তাঁকে ভাই বললেন ডিভিলিয়ার্স

নিজের ছয় দেখে নিজেই চমকে যাওয়ার অভিব্য়ক্তি একাধিকবার দেখা গিয়েছে দক্ষিণ আফ্রিকার প্রাক্তন অধিনায়ক এবি ডিভিলিয়ার্সের থেকে। আইপিএল তার সাক্ষী আছে।

কোহলির অভিব্য়ক্তি দেখে তাঁকে ভাই বললেন ডিভিলিয়ার্স

অধিনায়ক বিরাট কোহলি ‘বিস্ট মোড’ অন করেই ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে তৃতীয় ও ফাইনাল টি-২০ ম্য়াচে ব্য়াট করেছিলেন। গত বুধবার ওয়াংখেড়েতে ২৪১.৩৮-এর অবিশ্বাস্য় স্ট্রাইক রেটে ২৯ বলে ৭০ রান করেছিলেন ভারত অধিনায়ক।

কোহলির ব্য়াটে ভর করেই ভারত ২৪০ রান তুলেছিল ভারত। কোহলি কেরিয়ারের দ্রুততম টি-২০ ইনিংসে সাতটি ছয় ও চারটি চার মেরেছিলেন। কোহলির একটি বিরাট ছক্কা হাঁকিয়েছিলেন কেসরিক উইলিয়ামসের স্লোয়ারে।

এই শট মারার পরেই কোহলি চমকে যাওয়ার অভিব্য়ক্তি দিয়ে বুঝিয়ে দিয়েছিলেন যে, তিনি শটটা কতটা উপভোগ করেছেন। উইলিয়ামসের সঙ্গে লড়াইয়েও শেষ হাসি তিনিই হাসেন।

আরও পড়ুন-ভিডিও: বিয়ের দ্বিতীয় জন্মদিনে ওয়াংখেড়ে দেখল প্রেমিক কোহলিকে

নিজের ছয় দেখে নিজেই চমকে যাওয়ার অভিব্য়ক্তি একাধিকবার দেখা গিয়েছে দক্ষিণ আফ্রিকার প্রাক্তন অধিনায়ক এবি ডিভিলিয়ার্সের থেকে। আইপিএল তার সাক্ষী আছে। টুইটারে এক ফ্য়ান দাবি করেন যে, কোহলি এটা এবিডি-র থেকেই শিখেছে। আর যা দেখে সেই ফ্য়ানকে ডিভিলিয়ার্স বলেন যে, তিনি আর কোহলি ভাই।

আরও পড়ুন-আইসিসি টি-২০ র‌্যাঙ্কিং: প্রথম দশে এলেন কোহলি, এগোলেন কেএল রাহুলও

ঘটনাচক্রে আইপিএলে বছরের পর বছর একই ড্রেসিংরুম ভাগ করে নেওয়ার সুবাদে কোহলি আর ডিভিলিয়ার্সের সম্পর্কটা সতীর্থের সীমানায় আটকে নেই। একে অপরের অত্য়ন্ত কাছে চলে এসেছেন তাঁর। শুধু মাঠেই দুরন্ত যুগলবন্দি নেই তাঁদের, মাঠের বাইরেও তাঁদের পার্টনারশিপ অন্য় জায়গায়।

 

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Ab de villiers reacted to a stunning six taken by indian skipper virat kohli170563