scorecardresearch

বড় খবর

ভিডিও দেখুন: ফুটবলের ময়দানে মাহি, খেললেন বলি তারকাদের সঙ্গে

ধোনি খেললেন আদিত্য রায় কাপুর, কুনাল খেমু, ঈশান খট্টর, ডিনো মোরিয়া ও মার্কিনি গায়ক নিক জোনাসের সঙ্গে। সদ্যই প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন নিক।

Dhoni
এবার ফুটবলের ময়দানে মাহি, খেললেন বলি তারকাদের সঙ্গে
এশিয়া কাপ জয়ী ভারতীয় দলের সদস্য ছিলেন মহেন্দ্র সিং ধোনি। আপাতত জাতীয় দল থেকে সাময়িক ব্রেকে তিনি। বিরাট কোহলি অ্যান্ড কোং ঘরের মাঠে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে দু’ম্যাচের টেস্ট সিরিজ খেলবে। তারপর পাঁচ ম্যাচের ওয়ান ডে ও টি-২০ সিরিজ খেলবে দুই দল। ২০১৪ সালে ক্রিকেটের দীর্ঘতম ফর্ম্যাটকে আলবিদা জানিয়েছেন ধোনি। ফলে টেস্ট জার্সিতে নামবেন না তিনি। ক্রিকেটের ফাঁকেই ফুটবলের ময়দানে নেমে পড়লেন ধোনি। খেললেন বলি তারকাদের সঙ্গে চ্যারিটি ম্যাচ।

মুম্বইতে ধোনি খেললেন আদিত্য রায় কাপুর, কুনাল খেমু, ঈশান খট্টর, ডিনো মোরিয়া ও মার্কিনি গায়ক নিক জোনাসের সঙ্গে। সদ্যই প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন নিক। প্রিয়াঙ্কাও ইনস্টাগ্রামে টিমের ফটো পোস্ট করেছেন। তিনিও এই ম্যাচের সমর্থনে মাঠে হাজির ছিলেন। এশিয়া কাপের সুপার ফোরের ম্যাচে আফগানিস্তানের বিরুদ্ধে রোহিত শর্মার পরিবর্তে ক্যাপ্টেনসির ব্যাটন উঠেছিল ধোনির হাতে। দেশের জার্সিতে ২০০ তম ওয়ান-ডে ম্যাচে ক্যাপ্টেনসির গুরুদায়িত্ব সামলেছিলেন তিনি। রিকি পন্টিং ও স্টিফেন ফ্লেমিংয়ের পর ধোনি পৃথিবীর তৃতীয় ক্রিকেটার হিসেবে ২০০ তম আন্তর্জাতিক ওয়ান-ডে ম্যাচে ক্যাপ্টেনসি করার নজির গড়েন। যদিও রুদ্ধশ্বাস ম্যাচটি ড্র হয়ে গিয়েছিল।

 

View this post on Instagram

 

Bae in Bombae!! ???? #friends #mumbai #football @nickjonas

A post shared by Priyanka Chopra (@priyankachopra) on


আরও পড়ুন: ভিডিও দেখুন: কুলদীপকে ধোনি বললেন, “বল করবি না বোলার বদলাব ?”

এশিয়া কাপেই ধোনি আরও একটি নজির গড়েছিলেন। ৮০০টি আউটে নিজের অবদান রেখেছিলেন। উপমহাদেশের প্রথম ও বিশ্বের তৃতীয় ক্রিকেটার হিসেবে এই রেকর্ড করলেন তিনি। ধোনির আগে রয়েছেন মার্ক বাউচার (৯৯৮) ও অ্যাডাম গিলক্রিস্ট (১৮৪)। যদিও আন্তর্জাতিক আঙিনায় ধোনির ঝুলিতেই সবচেয়ে বেশি স্টাম্পিংয়ের (১৮৪টি) রেকর্ড রয়েছে। এরপরেই কুমার সঙ্গকারা (১৩৯টি) ও রমেশ কালুভিতারানা (১০১)

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: After asia cup triumph ms dhoni plays football with nick jonas in mumbai