বিরুষ্কাকে নিয়ে অশালীন মন্তব্য! বিতর্কে জল ঢালতে এবার মুখ খুললেন গাভাস্কার

বিরুষ্কাকে জড়িয়ে কুরুচিকর মন্তব্যের জেরে দিনভর শিরোনামে সুনীল গাভাস্কার।

By:
Edited By: Subhamay Mandal September 25, 2020, 9:36:39 PM

বিরুষ্কাকে জড়িয়ে কুরুচিকর মন্তব্যের জেরে দিনভর শিরোনামে সুনীল গাভাস্কার। আইপিএলে কোহলির পারফরম্যান্স নিয়ে তির্যক মন্তব্যের জেরে ইতিমধ্যেই পাল্টা দিয়েছেন বিরাটের স্ত্রী অনুষ্কা শর্মা। এবার এই বিতর্কে মুখ খুললেন লিটল মাস্টার স্বয়ং। একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমকে তিনি জানিয়েছেন, “প্রথমেই আমি একটা জিনিস স্পষ্ট করতে চাই, আমি কোথায় অনুষ্কাকে দোষ দিয়েছি? আমি তো ওঁকে দোষ দিইনি। আমি শুধু এটাই বলেছি যে, ভিডিওতে দেখা যাচ্ছে যে ওঁ বিরাটকে বল করছে। লকডাউন পর্বে বিরাট ওঁর বল খেলছিল। সেটা টেনিস বল। সময় কাটানোর জন্য অনেকেই লকডাউনে এরকম করেছে। এটাই। আমি কোথায় বিরাটের ব্যর্থতার জন্য ওঁকে দোষ দিয়েছি।”

প্রসঙ্গত, কিংস ইলেভেন পাঞ্জাবের কাছে হারের পর কোহলি ও অনুষ্কা শর্মা- দুজনকেই চূড়ান্ত অপমান করার অভিযোগ উঠেছিল সুনীল গাভাস্কারের বিরুদ্ধে। ধারাভাষ্য দেওয়ার সময় গাভাস্কার বলে দেন, “কোহলি লকডাউনে অনুষ্কার বলেই কেবল অনুশীলন করেছে।” এর পরেই ব্যাপক সমালোচনার মুখোমুখি হন কিংবদন্তি ক্রিকেটার। ধারাভাষ্যকারদের প্যানেল থেকে তাঁকে সরিয়ে দেওয়ার দাবি ওঠে তারপরেই। পাল্টা অনুষ্কা শর্মা সোশ্যাল মিডিয়ায় লেখেন, “মিস্টার গাভাস্কার, আপনার মন্তব্য যে কুরুচিপূর্ণ, তা নিয়ে কোনও সন্দেহ নেই। আপনি এতদিন ধারাভাষ্যকার হিসাবে বাকি ক্রিকেটারদের ব্যক্তিগত জীবনকে সম্মান জানিয়ে এসেছেন। গতকাল আমার স্বামীর পারফরম্যান্স নিয়ে আরও অনেক শব্দ ব্যবহার করতে পারতেন। তবে আমার নাম কেন জড়িয়ে মন্তব্য করলেন বুঝলাম না।”

আরও পড়ুন কুরুচিকর মন্তব্যের জের, গাভাস্কারকে এবার বেনজির আক্রমণ অনুষ্কার

বিতর্কে জল ঢালতে গাভাস্কার আরও বলেছেন, “আমি সবসময় বিদেশ সফরে স্ত্রীদের নিয়ে যাওয়ার পক্ষে। আমি সেই মানুষ যে মনে করে, স্বামী ৯-৫টার অফিস করার পরে বাড়িতে স্ত্রীর কাছে ফেরে। তেমনই বিদেশ সফর হোক বা ঘরোয়া পরিবেশ, ক্রিকেটারদের সঙ্গে তাঁদের স্ত্রীদের থাকা উচিত। আর পাঁচজন সাধারণ মানুষের মতো কাজের সময়ের পর বউদের কাছেই ফেরা উচিত ক্রিকেটারদের। তাই জন্য আমি অনুষ্কাকে দোষ দিচ্ছি না।”

আরও পড়ুন বিরাট-অনুষ্কাকে নিয়ে অশ্লীল ইঙ্গিত গাভাস্কারের, বাদ পড়তে পারেন আইপিএল থেকে

Read the full article in ENGLISH

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

After huge controversy sunil gavaskar responds to anuskha sharma

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X