ICC Cricket World Cup 2019: দল থেকে বাদ, মুখ খুললেন পাকিস্তানের দুই ক্রিকেটার

ইনজামাম জুনেইদ খান ও ফাহিম আশরাফকে বিশ্বকাপের দলে রাখেননি। আর এর পরেই ইনজিকে নিয়ে সমালোচনার ঝড় উঠে যায়। আর এই ঘটনার প্রতিবাদে জুনেইদের পর মুখ খুললেন ফাহিম।

By: Karachi  May 27, 2019, 10:56:55 AM

পাকিস্তানের প্রাক্তন কিংবদন্তি ব্যাটসম্যান ইনজামাম-উল-হক এখন সেদেশের প্রধান নির্বাচক। তিনিই বিশ্বকাপের ১৫ সদস্যের দল বেছে নিয়েছেন। অভিজ্ঞ বোলার ওয়াহাব রিয়াজ ও মহম্মদ আমিরকে দলে নিয়েছেন তিনি। অথচ ইনজামাম জুনেইদ খান ও ফাহিম আশরাফকে বিশ্বকাপের দলে রাখেননি। আর এর পরেই ইনজিকে নিয়ে সমালোচনার ঝড় উঠে যায়। আর এই ঘটনার প্রতিবাদে জুনেইদ পাকিস্তানের বিরুদ্ধে কিছুদিন আগে মুখ খুলেছিলেন সোশাল মিডিয়ায়। আর এবার আওয়াজ তুললেন ব্রাত্য ফাহিম।

ফাহিম রবিবার দুপুরে ইনস্টাগ্রামে লিখলেন, “আল্লাহ যেভাবে আমার জীবনের পরিকল্পনা করেছেন সেভাবেই চলতে হবে। আমার মতে চলবে না। আমি নিশ্চিত আল্লাহ সেরা প্ল্যানার। তাঁকে সবকিছুর জন্য ধন্যবাদ।” জুনেইদ যদিও নিজের টুইটটি পরে ডিলিট করে দিয়েছিলেন। কিন্তু ফাহিম সেটা করেননি এখনও।

আরও পড়ুন: ICC Cricket World Cup 2019: গেইলকে নকল মুশফিকুরের, ভাইরাল ভিডিও-র পরেই বাংলাদেশে আবদারের বন্যা

জুনেইদ কালো কাপড়ে নিজের মুখ ঢেকে লিখেছিলেন, “আমি কিছু বলতে চাই না। সত্যি অত্যন্ত কড়া হয়।”

পাকিস্তানের বিশ্বকাপের স্কোয়াডঃ সরফরাজ আহমেদ (অধিনায়ক), ফখর জামান, ইমাম-উল-হক, আসিফ আলি, বাবর আজম, হ্যারিস সোহেল, শোয়েব মালিক, মোহাম্মদ হাফিজ, শাদাব খান, ওয়াহাব রিয়াজ, ইমাদ ওয়াসিম, মোহাম্মদ আমের, হাসান আলি, শাহীনশাহ আফ্রিদি, মহম্মদ হাসনাইন।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

After pakistans junaid khan faheem ashraf posts cryptic message after world cup 2019 snub106406

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
বড় খবর
X