scorecardresearch

বড় খবর

ICC Cricket World Cup 2019: গেইলকে নকল মুশফিকুরের, ভাইরাল ভিডিও-র পরেই বাংলাদেশে আবদারের বন্যা

মাত্র ৮ সেকেন্ডের একটি ভিডিও। সেই ভিডিওতে অভিনয় করলেন মুশকিুর রহিম! আর তাতেই তিনি শিরোনামে প্রচারমাধ্যমের। বিশ্বকাপের আগে বাংলাদেশের ফটোসেশনের লাইম লাইট-ই ছিনিয়ে নিলেন মুশি।

ICC Cricket World Cup 2019: গেইলকে নকল মুশফিকুরের, ভাইরাল ভিডিও-র পরেই বাংলাদেশে আবদারের বন্যা
মুশফিকুর রহিম (ফেসবুক)

মাত্র ৮ সেকেন্ডের একটি ভিডিও। সেই ভিডিওতে অভিনয় করলেন মুশকিুর রহিম! আর তাতেই তিনি শিরোনামে প্রচারমাধ্যমের। বিশ্বকাপের আগে বাংলাদেশের ফটোসেশনের লাইম লাইট-ই ছিনিয়ে নিলেন মুশি। যা নিয়ে আপাতত সরগরম সোশ্যাল মিডিয়া। আসলে তিনি গেইলকে অনুকরণ করলেন। মুশফিকুর রহিম নাকি একটু শান্ত মেজাজের। সতীর্থদের সচরাচর হাসি-ঠাট্টায় কম-ই মাতেন। তিনিই এবার চমকে দিলেন সাকিবদের।

আরও পড়ুন

মৃত মেয়ে এখন ‘যোদ্ধা’, হৃদয় নিংড়ানো আসিফের বার্তায় আরও বাড়ছে মন খারাপ

ICC Cricket World Cup 2019: বিশ্বকাপের আগেই বিস্ফোরণ, অ্যান্ডারসন-ব্রডদের বিরুদ্ধে বল বিকৃতির অভিযোগ

তিনি নিজে ডান হাতি হলেও ফোটোসেশনে বাঁ হাতি ব্যাটসম্যানের স্টান্স নিয়ে দাঁড়ালেন। শুধু তা-ই নয়। ক্যারিবিয়ান মহাতারকার মতো অঙ্গভঙ্গিও করলেন। আর মুশফিকুরের এমন কীর্তি দেখে হেসে খুন সাকিব আল হাসান সহ অন্যান্যরা। অল্প সময়ের এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই ভাইরাল। আর বাংলাদেশি ক্রিকেট সমর্থকরা বলছেন, বিশ্বকাপে গেইলের মতোই ব্যাট হাতে তাণ্ডব শুরু করবেন তাঁদের প্রিয় মুশি। কেউ আবার বলছেন, অভিনয় দক্ষতা প্রমাণ করলেন তারকা।

যাইহোক, রবিবারেই পাকিস্তানের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচে নামছে বাংলাদেশ। সেই ম্যাচের আগে বৃষ্টি শুরু হওয়ায় শঙ্কায় দুই দেশের ক্রিকেটপ্রেমীরা। তার আগেই জাতীয় দলের আনুষ্ঠানিক ফোটোসেশনে অন্য মেজাজে তারকা। অভিনব ফোটোসেশনে মুশফিকুর সকলের মন জয় করে নিলেন। ইতিমধ্যেই এই ভিডিওটি ২ লক্ষের কাছাকাছি ক্রিকেট সমর্থক দেখে ফেলেছেন। ভক্তদের আবদারও ভেসে আসছে।

বিশ্বকাপে সমর্থক ও সতীর্থদের আবদার রাখতে পারবেন মুশফিকুর রহিম, এখন সেটাই দেখার।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Icc cricket world cup 2019 mushfiqur rahims immitation of chris gayle wins internet