ICC Cricket World Cup 2019: থ্রি-ডি চশমায় বিশ্বকাপ দেখার ইচ্ছা রায়ডুর, ভাইরাল হলো তাঁর টুইট

দল নির্বাচনের পর দিনই রায়ডু টুইটারে লিখলেন, "বিশ্বকাপ দেখার জন্য নতুন থ্রি-ডি গ্লাসের সেট অর্ডার দিয়েছি।" এই টুইটের পরেই তাঁর সেন্স অফ হিউমার ও স্পিরিটের ভূয়সী প্রশংসা করেই তাঁকে সমর্থন করেছেন নেটিজেনরা।

By: Chennai  Updated: Apr 17, 2019, 6:02:36 PM

গত সোমবার বিশ্বকাপের জন্য দল ঘোষণা করে ভারত। কিন্তু এমএসকে প্রসাদ অ্যান্ড কোং-এর বাছাই করা ১৫ সদস্যের দলে সুযোগ পাননি আম্বাতি রায়ডু ও ঋষভ পন্থ। অনেকেই তাঁদেরকে বাদ দিয়ে দল বেছে নেওয়াটা মেনে নিতে পারেননি। গৌতম গম্ভারীরে মতো দেশের প্রাক্তন বিশ্বকাপ জয়ী তারকা রায়ডুকে বাদ দেওয়ার কোনও যুক্তিই খুঁজে পাচ্ছেন না।

এসবের মাঝেই রায়ডুর একটি টুইটে সোশাল মিডিয়ায় সোরগোল পড়ে গিয়েছে। চেন্নাই সুপার কিংসের ব্যাটসম্যান দল নির্বাচনের পর দিনই টুইটারে লিখলেন, “বিশ্বকাপ দেখার জন্য নতুন থ্রি-ডি গ্লাসের সেট অর্ডার দিয়েছি।” রায়ডুর এই টুইটের পরেই টুইটারাত্তিরা তাঁর সেন্স অফ হিউমার ও স্পিরিটের ভূয়সী প্রশংসা করেই তাঁকে সমর্থন করেছেন। এই প্রতিবেদনে সেরকমই টুইট তুলে দেওয়া হলো।

আরও পড়ুন: দলের সঙ্গেই বিশ্বকাপে যাচ্ছেন ঋষভ-রায়ডু, চমক ৪৮ ঘণ্টা পরেই

এমএসকে প্রসাদ রায়ডুকে দলে না-রাখার প্রসঙ্গে বলেছিলেন, “চ্যাম্পিয়ন্স ট্রফির পর আমরা মিডল অর্ডারে দীনেশ কার্তিক, আয়ার, পাণ্ডে ও রায়ডুকে খেলিয়ে দেখেছি। কিন্তু বিজয় শঙ্কর মেঘাচ্ছন্ন আবহাওয়ায় দুরন্ত বল করতে পারে। অসাধারণ ফিল্ডারও সে। ফলে ওর মধ্যে ত্রিমাত্রা রয়েছে। ওকেই চারে খেলানোর কথা ভাবছি। যদিও কার্তিক এবং কেদার যাদব থাকায় চারে খেলার অনেক বিকল্প রয়েছে।”

যদিও বুধবার জানা গিয়েছে যে, রায়ডু আর পন্থ ইংল্যান্ডের বিমান ধরছেন। বিশ্বকাপের চূড়ান্ত স্কোয়াডে না থাকলেও দলের সঙ্গে নিয়ে যাওয়া হচ্ছে তাঁদের। সঙ্গে রয়েছেন পেসার নভদীপ সাইনিও। জানা গিয়েছে, দলের ব্যাক আপ ক্রিকেটার হিসেবেই জাতীয় দলের সঙ্গে যাচ্ছেন এই তিনজন। কোনও কারণে দলের ক্রিকেটারের চোট-আঘাতের সমস্যায় পড়লে প্রয়োজন অনুযায়ী স্কোয়াডে নেওয়া হবে ঋষভদের। নেট বোলার হিসেবে খলিল আহমেদ, আবেশ খান, দীপক চাহারকেও নিয়ে যাওয়া হতে পারে। তবে এঁরা ব্যাক-আপ পেসার নন।

Indian Express Bangla provides latest bangla news headlines from around the world. Get updates with today's latest Sports News in Bengali.


Title: Ambati Rayudu buying 3d glasses for World Cup: থ্রি-ডি চশমায় বিশ্বকাপ দেখার ইচ্ছা রায়ডুর, ভাইরাল হলো তাঁর টুইট

Advertisement