scorecardresearch

বড় খবর

সৌরভের অসুস্থতার খবরে চরম উদ্বিগ্ন অমিত শাহ, ফোন করে নিলেন খোঁজ

বিজেপির দিলীপ ঘোষ, কৈলাস বিজয়বর্গীয়-সহ বহু নেতা সৌরভের আরোগ্য কামনা করেছেন সোশ্যাল মিডিয়ায়।

মৃদু হার্ট অ্যাটাকের জেরে অসুস্থ হয়ে কলকাতার উডল্যান্ডস হাসপাতালে হয়েছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। বিসিসিআই প্রেসিডেন্টের অসুস্থতার খবর শনিবার আসমুদ্রহিমাচল উদ্বিগ্ন। দাদার জন্য চলছে প্রার্থনা। অনুরাগীরা প্রত্যেকেই সোশ্যাল মিডিয়ায় মহারাজের সুস্থতা কামনা করে পোস্ট করেছেন। রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও টুইট করে দ্রুত আরোগ্য কামনা করেছেন সৌরভের। এবার বিজেপি নেতা কৈলাস বিজয়বর্গীয়কে ফোন করে সৌরভের স্বাস্থ্যের খোঁজ নিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।

সৌরভ গঙ্গোপাধ্যায়ের কিনা হৃদরোগ! বছরের দ্বিতীয় দিনেই এমন খবর শুনে গোটা দেশের হৃদযন্ত্র যেন থেমে গিয়েছিল এক লহমায়। কিন্তু এখন কেমন আছেন তিনি। বোর্ড সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়ের শারীরিক বিষয়ে আপডেট দিলেন স্বয়ং সচিব জয় শাহ। তিনি টুইট করে জানালেন বর্তমান পরিস্থিতি। বুকে সামান্য ব্যথা নিয়ে শনিবার উডল্যান্ডসে ভর্তি হন মহারাজ। জয় শাহ টুইট করে জানান, “সৌরভ গঙ্গোপাধ্যায়ের দ্রুত আরোগ্য কামনা করি। আমি ওঁর পরিবারের সঙ্গে দেখা করেছি। উনি বর্তমানে সুস্থ রয়েছেন।” বোর্ডের ভাইস প্রেসিডেন্ট রাজীব শুক্লও আরোগ্য কামনায় টুইট করেন।

আরও পড়ুন তিনটে ব্লক সৌরভের ধমনীতে, পারিবারিকভাবেই হৃদরোগের শিকার মহারাজ

শনিবার সকালে বাড়িতেই জিম করছিলেন তিনি। পরিচিত মহলে জানা গিয়েছে, সেই সময় বাড়িতেই মাথা ঘুরে পড়ে যান। সঙ্গে সঙ্গেই তাঁকে বেসরকারি উডল্যান্ডস হাসপাতালে ভর্তি করা হয়। সম্প্রতি, দিল্লিতে ফিরোজ শাহ কোটলা স্টেডিয়ামে প্রয়াত অর্থমন্ত্রী অরুণ জেটলির মূর্তি উন্মোচন অনুষ্ঠানে একমঞ্চে ছিলেন অমিত শাহ-সৌরভ-জয় শাহরা। সৌরভের সঙ্গে শাহের সুসম্পর্কের কথা সর্বজনবিদিত। কানাঘুষো এমন যে বিসিসিআইয়ের কুর্সিতে সৌরভের অভিষেকের পিছনে হাত রয়েছে বিজেপির চাণক্যের।

এমনকী এটাও জল্পনা যে, বাংলার ভোটে সৌরভকে মুখ্যমন্ত্রীর মুখ করতে পারে বিজেপি। স্বভাবতই, নির্বাচনের মুখে সৌরভের অসুস্থতার খবরে অনেকটাই উদ্বিগ্ন স্বরাষ্ট্রমন্ত্রী। বিজেপির দিলীপ ঘোষ, কৈলাস বিজয়বর্গীয়-সহ বহু নেতা সৌরভের আরোগ্য কামনা করেছেন সোশ্যাল মিডিয়ায়। জানা গিয়েছে, সৌরভের তিনটি আর্টারিতে ব্লকেজ ধরা পড়েছে। একটি আর্টারিতে অ্যাঞ্জিওপ্ল্যাস্টি করে স্টেন বসানো হয়েছে বলে হাসপাতাল সূত্রে খবর।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Amit shah calls bjp leader to know health condition of sourav ganguly