বড় খবর

অনুপমা নাকি সঞ্জনা, গোয়ায় কার সঙ্গে ছাদনাতলায় বুমরা! রহস্যময়ীর পরিচয়ে জল্পনা তুঙ্গে

বিয়ের জন্যই চতুর্থ টেস্ট থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন বুমরা। তবে তাঁর বিয়ের আগে কন্যার পরিচিতি ঘিরে জল্পনা তুঙ্গে। দুই সেলেবের সঙ্গে বুমরার বিয়ের জল্পনা চলছে।

চলতি সপ্তাহেই বিয়ে করছেন জসপ্রীত বুমরা। তারকা ক্রিকেটার এখনো সরাসরি না জানলেও ভারতীয় ক্রিকেটে এই ঘটনা আপাতত ওপেন সিক্রেট। এই কারণেই তিনি চলতি ইংল্যান্ড সিরিজের শেষ টেস্ট থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন।

কিন্তু বুমরার বাগদত্তা কে, তা নিয়ে জল্পনা চলছেই। বুমরা নিজের বিয়ের বিষয় নিয়ে খোলাখুলি কিছু না জানানোয় আরো বিভ্রান্তি বেড়েছে ক্রিকেট মহলে। বোর্ডের এক সূত্র জানিয়েছেন, বুমরা বিয়ে করতে চলেছেন দক্ষিণী জনপ্রিয় অভিনেত্রী অনুপমা পরমেশ্বরণ। তিনিই জানিয়েছেন, গোয়ায় চলতি সপ্তাহেই একান্ত পারিবারিক অনুষ্ঠানে বিয়ে করতে চলেছেন তারকা পেসার।

আরো পড়ুন: অশ্লীল গালি দিয়েছেন স্টোকস, দিনের শেষেই বিস্ফোরক অভিযোগ সিরাজের

বুমরার সঙ্গে আগেই ‘প্রেমম’, ‘কদি’-খ্যাত অভিনেত্রীর ডেটিং নিয়ে জল্পনা ছড়িয়েছিল। বুমরার সাম্প্রতিক বিয়ের খবরের পরিপ্রেক্ষিতেই অভিনেত্রীর সঙ্গে তার সম্পর্কের জল্পনা উস্কে দিয়েছিল একটি ইন্সটা-পোস্ট। দু-দিন আগেই অনুপমা ইন্সটা-য় ছবি শেয়ার করে লিখেছিলেন, “হ্যাপি হলিডে টু মি!” তারপরেই ক্রিকেট মহল দুইয়ে দুইয়ে চার করে নেন।

যদিও অভিনেত্রী এই জল্পনায় জল ঢেলে স্বয়ং নিজেই জানিয়ে দিয়েছেন, “আমি ওঁকে ভালোভাবে এমনকি চিনিও না। আমি স্রেফ জানি ও একজন ক্রিকেটার। আর কিছুই আমার জানা নেই। কোনো তথ্য ছাড়াই যেভাবে সোশ্যাল মিডিয়ায় আমার সঙ্গে ওঁর লিঙ্ক আপ করা হচ্ছে, এটা খুব দুর্ভাগ্যজনক।”

এদিকে, ক্রিকেট মহলের একাংশ আবার মনে করছে, অনুপমা নন, বুমরার বাগদত্তা ক্রীড়া সঞ্চালক সঞ্জনা গণেশন। বহুদিন ধরেই আইপিএল কভার করছেন সঞ্জনা। পেশার সূত্রেই নাকি ক্রিকেটার-সঞ্চালক কাছাকাছি এসেছেন। যা পূর্ণতা পেতে চলেছে চলতি সপ্তাহের গোয়ায়।

ঘটনা হল, বুমরার জীবনে রহস্যময়ী নারী কে, তা একমাত্র বিয়ের দিনেই জানা যাবে। তার আগে জল্পনা থামার ইঙ্গিত নেই।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Anupama parameshwaran or sanjana ganeshan who is jasprit bumrahs rumoured fiancee

Next Story
অশ্লীল গালি দিয়েছেন স্টোকস, দিনের শেষেই বিস্ফোরক অভিযোগ সিরাজের
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com