সাময়িক ব্রেকে ‘লাইফলাইন’ পেলেন বিরাটরা

ভারতীয় ক্রিকেটারদের সঙ্গ দিতে ইংল্যান্ডে চলে এলেন তাঁদের লাইফ পার্টনাররা। রোহতি শর্মা ও শিখর ধাওয়ানের স্ত্রী রীতিকা সজদে এবং আয়েশা মুখোপাধ্য়ায় আগেই চলে এসেছিলেন। এবার লন্ডনে পা রাখলেন ফার্স্ট লেডি।

By: Manchester  June 19, 2019, 4:23:07 PM

ভারতীয় ক্রিকেটারদের সঙ্গ দিতে ইংল্যান্ডে চলে এলেন তাঁদের লাইফ পার্টনাররা। রোহতি শর্মা ও শিখর ধাওয়ানের স্ত্রী রীতিকা সজদে এবং আয়েশা মুখোপাধ্য়ায় আগেই চলে এসেছিলেন। এবার লন্ডনে পা রাখলেন ফার্স্ট লেডি। বিরাট কোহলি পাশে পেলেন অনুষ্কা শর্মাকে। ভারতীয় দলের অধিনায়কের সঙ্গে সময় কাটাতে চলে এলেন বলিউডের ডিভা। অনুষ্কার সঙ্গে বিরাটকে লন্ডনের ওল্ড বন্ড স্ট্রিটে দেখা গিয়েছে। ইনস্টাগ্রামে ব্লিডিংকোহলিজম নামে একটি অ্য়াকাউন্ট থেকে সেই ছবি শেয়ার করা হয়েছে।

 

View this post on Instagram

 

@virat.kohli and @anushkasharma on the old bond street in London today ! ????❤️ I love Anushka’s new haircut ????

A post shared by BleedKohlism2.0???? (@bleedingkohlism) on

আরও পড়ুন: বিরাট রেকর্ড করলেন কোহলি, লাইমলাইট কেড়ে নিল সৌরভের মহানুভবতা

 

 

View this post on Instagram

 

Enjoying the local train journey with the Sharma family ????- @rohitsharma45 @ritssajdeh @aesha.dhawan5

A post shared by Shikhar Dhawan (@shikhardofficial) on

গত রবিবার ভারত-পাকিস্তানের মহারণ দেখেছে ম্য়াঞ্চেস্টারের ওল্ড ট্র্য়াফোর্ড। আপাতত সাউথ্যাম্পটনে পাঁচ দিনের ব্রেকে রয়েছে টিম ইন্ডিয়া। আগামী ২২ জুন, শনিবার ভারত মুখোমুখি হবে আফগানিস্তানে। বিসিসিআই আগে জানিয়েছিল যে, বিশ্বকাপের প্রথম ২০ দিন খেলোয়াড়দের স্ত্রী-রা তাঁদের সঙ্গে থাকতে পারবেন না। কিন্তু ভারত-পাক মহারণের দিন ম্য়াঞ্চেস্টারের গ্যালারিতে রীতিকাকে দেখা গিয়েছিল। আপাতত ১৫দিন ক্রিকেটারদের সঙ্গে তাঁদের স্ত্রী-রা থাকতে পারবেন। ধাওয়ান ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন। সেখানে দেখা যাচ্ছে রোহিতের পরিবারের সঙ্গে তিনি আর আয়েশা ট্রেন সফর করছেন।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Anushka sharma joins virat kohli in england ahead of indias afghanistan tie113707

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
আবহাওয়ার খবর
X