বাহুবলী নয়, দেবসেনা বিয়ে করছেন তারকা ক্রিকেটারকে

অনুষ্কা শেঠী তাঁর আসন্ন ছবি নিশব্দম-এর মুক্তি নিয়ে ব্যস্ত। এর মাঝে এমন খবর রটে গেলেও তিনি নিশ্চুপই থেকেছেন। তাহলে কী মৌনব্রত সম্মতির লক্ষণ?

By:
Edited By: Subhasish Hazra Mumbai  Published: February 12, 2020, 6:34:39 PM

ভারতীয় ক্রিকেটের বর্তমান ফার্স্ট লেডি অনুষ্কা শর্মা। তবে ক্রিকেটে আরও এক অনুষ্কা-র আবির্ভাব ঘটতে চলেছে। অনুষ্কা শেঠীর। বাহুবহলী খ্যাত অনুষ্কা শেঠীর নাকি শীঘ্রই বিয়ে। এক ক্রিকেটারের সঙ্গেই ছাদনাতলায় জুটি বাঁধবেন তিনি।

বহুদিনই সিনে মহলে গুঞ্জন, বাহুবলী-র সহ অভিনেতা প্রভাসের সঙ্গেই নাকি প্রেমের ইনিংস খেলছেন তিনি। তবে সম্প্রতি এক রিপোর্টে দাবি করা হয়েছে অনুষ্কা শেঠী এক ক্রিকেটারের প্রেমে পাগল। শীঘ্রই বিয়ে করতে চলেছেন তাঁকে।

আরও পড়ুন শোচনীয়ভাবে ব্যর্থ বুমরা! ‘জায়গা’ হারালেন তারকা পেসার

পিঙ্কভিলা-র খবর অনুযায়ী, সেই ক্রিকেটারের পরিচয় এখনও প্রকাশ্যে জানানো হয়নি। তবে বলা হয়েছে এই ক্রিকেটার উত্তর ভারতীয়। আপাতত অনুষ্কা শেঠী তাঁর আসন্ন ছবি নিশব্দম-এর মুক্তি নিয়ে ব্যস্ত। এর মাঝে এমন খবর রটে গেলেও তিনি নিশ্চুপই থেকেছেন। অনেকেই বলছেন, মৌনব্রত সম্মতির লক্ষণ।

আরও পড়ুন জোর ধাক্কা কিংস ইলেভেনে! সাড়ে ১০ কোটির তারকা শুরুতে নেই

অনুষ্কা শেঠীর আগামী ছবি নিশব্দম-এ তাঁর সঙ্গে অভিনয় করছেন আর মাধবন। বলা হয়েছে এই থ্রিলার নাকি সিনেপ্রেমীদের মন ছুঁয়ে যাবে। এই ছবিতে অনুষ্কা শেঠীকে নির্বাক এক শিল্পীর চরিত্রে দেখা যাবে। এক দশক পরে তিনি জুটি আর মাধবনের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন। ২০০৬ সালে শেষবার মাধবন-অনুষ্কা শেঠী জুটিকে দেখা গিয়েছিল রেনডু ছবি-তে।

যাইহোক, ক্রিকেটারের সঙ্গে তাঁর বিয়ের খবর যদি সত্যি হয়, তাহলে শর্মিলা ঠাকুর-মনসুর আলি খান পতৌদি, বিরাট কোহলি-অনুষ্কা শর্মা, হরভজন সিং-গীতা বসরা, জাহির খান-সাগরিকা ঘাটগে, হার্দিক পাণ্ডিয়া-নাতাশা স্ট্যানকোভিচদের তালিকায় নাম লেখাবেন অনুষ্কা শেঠীও।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Anushka shetty rumoured to be getting married to a cricketer

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
Weather Update
X