বড় খবর

হৃদরোগে নক্ষত্র পতন! চোখের জলে ফুটবলকে বিদায় মেসির বন্ধুর

বিশ্বের অন্যতম তারকা ফুটবলার সের্জিও আগুয়েরো। ম্যান সিটিতে ১০ বছর থাকার পরে আগুয়েরো যোগ দিয়েছিলেন বার্সেলোনায়।

বিশ্বফুটবলে ঝরে গেল আরও এক তারকা। সমস্ত ধরনের ফুটবল থেকে অবসর ঘোষণা করলেন আর্জেন্টিনার সুপারস্টার স্ট্রাইকার সের্জিও আগুয়েরো। কয়েকদিন আগেই হৃদযন্ত্রে গোলযোগ ধরা পড়েছিল। তারপরেই চোখের জলে সাংবাদিক সম্মেলনে মহাতারকা স্ট্রাইকার জানিয়ে দিলেন, বিদায় নিচ্ছেন ফুটবল থেকে। আর খেলবেন না।

সাংবাদিক সম্মেলনে মেসির জাতীয় দলের সতীর্থ জানিয়ে দেন, “পেশাদারি ফুটবল থেকে অবসর ঘোষণা করছি। ভীষণ কষ্টকর মুহূর্ত নিঃসন্দেহে। তবে নিজের সিদ্ধান্তে আমি খুশি। স্বাস্থ্যকে অগ্রাধিকার দিতে হবে।”

আরও পড়ুন: পুরোপুরি মিথ্যে! ব্যালন ডি’অরে মেসির কাছে হারে মেজাজ হারিয়ে বিস্ফোরক রোনাল্ডো

গত অক্টোবরের ৩০ তারিখে আলভেজের বিরুদ্ধে ম্যাচে বুকে ব্যথা নিয়ে মাঠ ছাড়েন ৩৩ বছরের তারকা ফুটবলার। তারপরে তাঁর শারীরিক অবস্থা পর্যালোচনা করে দেখা হচ্ছিল। চিকিৎসকদের পরামর্শ মেনেই তারপরে অবসর টানতে বাধ্য হলেন তিনি।

আর্জেন্টিনার জাতীয় দলের তারকা স্ট্রাইকার হওয়ার পাশাপাশি ইপিএলে টানা ১০ বছর মাঠ মাতিয়েছেন। ম্যান সিটির আক্রমণের প্রধান স্তম্ভ ছিলেন তিনি। চলতি মরশুমে ম্যান সিটি ছেড়ে নাম লেখান বার্সেলোনায়। ইচ্ছা ছিল, মেসির সঙ্গে একই ক্লাব জার্সিতে খেলবেন। সেই ইচ্ছা অপূর্ণই থেকে গেল শেষমেশ।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Argentina star sergio aguero announces retirement from football

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com