scorecardresearch

বড় খবর

পুরোপুরি মিথ্যে! ব্যালন ডি’অরে মেসির কাছে হারে মেজাজ হারিয়ে বিস্ফোরক রোনাল্ডো

রোনাল্ডো ব্যালন যুদ্ধে আরও একবার হার মেনেছেন চিরপ্রতিদ্বন্দ্বীর কাছে। তারপরেই মিথ্যা বলার অভিযোগ তুললেন সিআরসেভেন।

মেসির কাছে ব্যালন ডি’ওর যুদ্ধে আরও একবার পরাস্ত হলেন রোনাল্ডো। সাত সাতটা ব্যালন ট্রফি জিতে মেসি টেক্কা দেওয়ার দিনেই মেজাজ হারালেন রোনাল্ডো। ব্যালন ডি’অরের প্রধানের বিরুদ্ধে সরাসরি মিথ্যে বলার অভিযোগ আনলেন তিনি।

ফ্রান্স ফুটবলের প্রধান সম্পাদক পাসক্যাল ফেরে কয়েকদিন আগেই চাঞ্চল্য ছড়িয়ে জানিয়ে দিয়েছিলেন, রোনাল্ডো নাকি অবসরের আগে মেসির থেকে বেশি ব্যালন ডি’অর জিততে চায়। “রোনাল্ডোর একটাই ইচ্ছা, তা হল, মেসির থেকে বেশি ব্যালন ডি’অর জেতা। আমি জানি কারণ রোনাল্ডো নিজেই আমাকে এমনটা জানিয়েছে।” বলেছিলেন ফেরে।

তবে ব্যালন ডি’অরের যুদ্ধের ফল প্রকাশের দিনেই রোনাল্ডো স্বয়ং জানিয়ে দিলেন, এমন কথা আদৌ তিনি বলেননি। গোটাটাই মিথ্যে। ইনস্টাগ্রামে লম্বা পোস্ট লিখে প্যাস্ক্যাল ফেরেকে কার্যত ধুয়ে দিলেন পর্তুগিজ সুপারস্টার। রোনাল্ডোর ইন্সটা-পোস্টের বক্তব্য,

আরও পড়ুন: ফের বাবা হচ্ছেন রোনাল্ডো, বান্ধবী জর্জিনার গর্ভে যমজ সন্তান

“ফেরে গত সপ্তাহে যা বলেছিলেন যে আমি নাকি ওঁকে জানিয়েছি, আমার ইচ্ছা কেরিয়ারে মেসির থেকে বেশি ব্যালন ডি’অর জেতা- এটা সর্বৈব মিথ্যে। প্যাসক্যাল ফেরে পুরোপুরি মিথ্যে বলেছেন। আমার নাম করে স্রেফ নিজেকে আর নিজের প্রচারমাধ্যমের প্রমোট করতে চেয়েছেন উনি।”

“মর্যাদা সম্পন্ন এমন পুরস্কার প্রদানের সঙ্গে যুক্ত একজন এরকম মিথ্যে বলছেন, এটা মানা যায় না। ব্যালন ডি’ওর এবং ফ্রান্স ফুটবলকে যাঁরা সম্মানের চোখে দেখেন তাঁদেরও এটা মস্ত বড় অসম্মান। এমনকি আজকেও উনি আবার মিথ্যে বললেন। অনুষ্ঠানে উপস্থিত থাকতে না পারার জন্য কোয়ারেন্টিন নিয়মের কথা জানালেন, যা আদৌ নয়। যাঁরা পুরস্কার জেতেন তাঁদের প্রত্যেককেই স্পোর্টসম্যানশিপের প্রতি সম্মান জানিয়ে শুভেচ্ছা জানাই। কেরিয়ারের শুরু থেকেই ফেয়ার প্লে-কে মান্যতা দিয়েছি। তাছাড়া শুভেচ্ছা জানানোর অন্যতম কারণ হল, আমি কারোর বিরুদ্ধে নই।”

“মাঠে সবসময় নিজের জন্য, যে ক্লাবের হয়ে খেলি তাঁদের জন্য জিততে নামি। কোনও ব্যক্তি বিশেষের বিরুদ্ধে জেতার জন্য খেলি না। আমার সবথেকে বড় ইচ্ছা হল, জাতীয় দল এবং যে ক্লাবের হয়ে খেলি তাঁদের জন্য ট্রফি জেতা। আমার সবথেকে বড় উচ্চাকাঙ্ক্ষা হল, উঠতি ফুটবলারদের সামনে নিজেকে বড় দৃষ্টান্ত হিসাবে মেলে ধরা। আমার সবথেকে বড় উচ্চাকাঙ্ক্ষা হল, ফুটবল ইতিহাসে নিজের নাম সোনার অক্ষরে লিখে রাখা।”

“এটা বলে শেষ করতে চাই যে আমার পরবর্তী ফোকাস হল ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের পরের ম্যাচে। সতীর্থ এবং সমর্থকদের নিয়ে মরশুমে অনেক কিছু অর্জন করতে চাই। বাকিরা?…. স্রেফ ভাবছিই না।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Cristiano ronaldo blasts at ballon dor chief to win more trophies than lionel messi