scorecardresearch

বড় খবর

অর্জুন-সারা টুইটারে নেই, বিরক্ত শচীন জানালেই সোশ্যালেই

ভুয়ো সেই অ্যাকাউন্টের টুইটারের ডিসপ্লে পিকচার হিসেবে অর্জুনের ছবি ব্যবহার করা হয়েছিল। বায়োতে লেখা, “অফিসিয়াল। বাঁ হাতি মিডিয়াম পেসার। ঈশ্বরের সন্তান।”

Sachin and Arjun Tendulkar
শচীন ও অর্জুন তেন্ডুলকর (টুইটার)
এর আগেও একবার জানিয়েছিলেন কন্য়া সারা নেই টুইটারে। তা থেকে শিক্ষা নেয়নি ভুয়ো প্রোফাইলধারীরা। ফের একই কাণ্ড। আরও একবার বিরক্ত শচীন টুইটারে জানিয়ে দিলেন, পুত্র অর্জুন কিংবা কন্যা সারার কোনও টুইটার অ্যাকাউন্টই নেই।

অর্জুন তেন্ডুলকরের ভুয়ো টুইটার অ্যাকাউন্ট থেকে লেখা হয়েছিল, ‘আইএমউইথদেবেন্দ্র’। মহারাষ্ট্রের নির্বাচনোত্তর সময়ে মহা-নাটকে প্রাক্তন মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফডনবীশের সঙ্গেই রয়েছেন অর্জুন, এমন কথা টুইটারে লেখা হতেই হইচই পড়ে গিয়েছিল সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন দলীপ ট্রফি নিয়ে সৌরভকে পরামর্শ শচীনের

তারপরেই শচীন সোশ্যাল মিডিয়ায় নিজের টুইটার অ্যাকাউন্ট থেকে লিখলেন, “স্পষ্ট করে জানাতে চাই যে, মেয়ে সারা কিংবা ছেলে অর্জুন কেউই টুইটারে নেই। জেআর তেন্ডুলকর অ্যাকাউন্ট থেকে অর্জুনকে কালিমালিপ্ত করে একাধিক টুইট করা হচ্ছে। বিদ্বেষপূর্ণ টুইটও ভেসে এসেছে। টুইটার ইন্ডিয়াকে আমার অনুরোধ যত তাড়াতাড়ি সম্ভব এর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হোক।”

আরও পড়ুন এক টেস্ট খেলেই বিদায়! ইডেনে বিকাশের যন্ত্রণার শরিক হবেন শচীন-সৌরভও

ভুয়ো সেই অ্যাকাউন্টের টুইটারের ডিসপ্লে পিকচার হিসেবে অর্জুনের ছবি ব্যবহার করা হয়েছিল। বায়োতে লেখা, “অফিসিয়াল। বাঁ হাতি মিডিয়াম পেসার। ঈশ্বরের সন্তান।” সেই অ্যাকাউন্ট থেকেই দেবেন্দ্র ফডনবীশকে সমর্থনের কথা জানিয়ে হ্যাশট্যাগ ব্যবহার করা হয়েছিল।

তারপরেই সেই অ্যাকাউন্টটি ডিঅ্যাক্টিভেট করে দেওয়া হয়েছে। সোশ্য়াল মিডিয়ায় শচীনের সমর্থনে এগিয়ে এসেছেন টুইটারেত্তিরাও। ঘটনাচক্রে, শচীনের পুত্র-কন্যারা যে এই প্রথমবার হেনস্থার শিকার হলেন, এমনটা নয়। গত বছরের জানুয়ারিতে পূর্ব মেদিনীপুরের ২৭ বছরের এক ব্যক্তিকে গ্রেফতার করা হয় সারাকে ফোনে কুপ্রস্তাব দেওয়ার জন্য।

Read the full article in ENGLISH

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Arjun and sara are not on twitter clarifies sachin