বড় খবর

অর্জুনকে ‘বার্তা’ পাঠালেন তরুণী ক্রিকেটার, খুশির দোলা তেন্ডুলকর পরিবারে

মুম্বইয়ের হয়ে ঘরোয়া ক্রিকেটে হাতেখড়ি হয়ে যাওয়ার পর অর্জুনকে আসন্ন আইপিএলে দেখা যেতে পারে। খবর এমনটাই। আইপিএলে খেলতে হলে কোনো ক্রিকেটারকে ন্যূনতম একটি ঘরোয়া ম্যাচ খেলতেই হবে।

শিরোনামে উঠে এসেছেন অর্জুন তেন্ডুলকর। মুম্বইয়ের সিনিয়র দলে সুযোগ পাওয়ার পর থেকেই প্রচারের আলোয় শচীন-পুত্র। চলতি সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে অভিষেকও ঘটিয়ে ফেললেন সিনিয়র দলের হয়ে।

টি২০ ক্রিকেটে অভিষেক ঘটানোর পরেই অর্জুন সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং। অর্জুনের বন্ধু ইংল্যান্ডের মহিলা দলের ক্রিকেটার ড্যানিয়েল ওয়াট। অর্জুন অভিষেক ঘটানোর পরেই টুইট করে অভিনন্দন জানালেন ড্যানিয়েল। বিশ্বকাপ জয়ী ওয়াট টুইট করে লিখলেন, “কনগ্রাচুলেশন অর্জুন। দারুণ শুরু।”

টানা তিনটে ম্যাচ হেরে মুম্বই সৈয়দ মুস্তাক আলি ট্রফির গ্রুপ পর্ব থেকেই ছিটকে গিয়েছে। তবে এখনো দুটো ম্যাচ বাকি। তাই মুম্বই টিম ম্যানেজমেন্ট অর্জুনকে খেলাতে চাইছে শেষ দুই ম্যাচেও।

আরো পড়ুন: “পুরো নগ্ন মনে হচ্ছিল”, সিডনিতে বর্ণবিদ্বেষ কাণ্ডে ভয়াবহ অভিজ্ঞতা ভারতীয় দর্শকের

মুম্বই ছিটকে গেলেও অর্জুনের পারফরম্যান্স আলোচনার কেন্দ্রে। প্রথম ম্যাচেই ৩ ওভারে ৩৪ রান খরচ করে ১ উইকেট তুলে নিয়েছেন। শুরুর ওভারেই ১৫ রান খরচ করে বসেন তিনি। দ্বিতীয় ওভারে অর্জুন হরিয়ানা ওপেনার চৈতন্য বিষ্ণইকে আউট করেন। সবমিলিয়ে ৩ ওভারে ৩৪ রান এবং ১টি উইকেট। নিজের চার ওভারের কোটাও পূরণ করেননি তিনি।

যাইহোক, ড্যানিয়েল ওয়াটের সঙ্গে শচীন-অর্জুনের বন্ধুত্ব অনেকদিনের। ইংল্যান্ডে থাকলেই জাতীয় দলের তারকাকে বোলিং করেন অর্জুন। ক্রিকেট.কম-কে দেওয়া সাক্ষাৎকারে ওয়াট জানান, “যখনই শচীন-অর্জুন লর্ডস অথবা ইংল্যান্ডে অনুশীলন করতে আসে, আমি নেটে গিয়ে অর্জুনকে বোলিং করতে বলি। তবে ওর বলে গতি বেশ বেড়ে গিয়েছে। ও সবসময় বলে, বাউন্সার দিয়ে তোমার মাথা উড়িয়ে দেব। তাই এখন আর ওর বলে ব্যাটিং করা পছন্দ করি না। ওর বল ফেস করা এখন বেশ বিপজ্জনক।”

এদিকে, মুম্বইয়ের হয়ে ঘরোয়া ক্রিকেটে হাতেখড়ি হয়ে যাওয়ার পর অর্জুনকে আসন্ন আইপিএলে দেখা যেতে পারে। খবর এমনটাই। আইপিএলে অংশগ্রহণ করতে হলে কোনো ক্রিকেটারকে ন্যূনতম একটি ঘরোয়া ম্যাচ খেলতেই হবে যদি না কোনো ফ্র্যাঞ্চাইজি সংশ্লিস্ট ক্রিকেটারের নাম সুপারিশ করে। সৈয়দ মুস্তাক আলিতে খেলার পর অর্জুনের আইপিএলে খেলতে তাই বাধা রইল না নিয়ম মত। আইপিএলে না খেললেও নেট বোলার হিসাবে মুম্বই দলের সঙ্গে যুক্ত অর্জুন। এমনকি রোহিতদের সঙ্গেই সংযুক্ত আরব আমিরশাহিতে গিয়েছিলেন নেট বোলার হিসাবে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: Arjun tendulkar congratulated on senior mumbai team debut dani wyatt syed mustaq ali trophy

Next Story
“পুরো নগ্ন মনে হচ্ছিল”, সিডনিতে বর্ণবিদ্বেষ কাণ্ডে ভয়াবহ অভিজ্ঞতা ভারতীয় দর্শকের
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com