বড় খবর

মুম্বই ইন্ডিয়ান্সে যোগ দিচ্ছেন অর্জুন? শচীন-পুত্রের ছবিতে জোরালো জল্পনা

প্রতি আইপিএল ফ্র্যাঞ্চাইজি দলের সঙ্গে একাধিক নেট বোলারদের নিয়ে গিয়েছে। তেমনই মুম্বইয়ের অনেক নেট বোলারদের অন্যতম অর্জুন।

অর্জুন তেন্ডুলকর কি যোগ দিলেন মুম্বই ইন্ডিয়ান্স ক্যাম্পে? এই প্রশ্নেই আপাতত সরগরম ক্রিকেট মহল। জল্পনার সূত্রপাত একটি ছবি। যা নিজের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন অর্জুন তেন্ডুলকর নিজেই। ইনস্টাগ্রাম স্টোরি হিসাবে পোস্ট করা সেই ছবিতে দেখা যাচ্ছে ট্রেন্ট বোল্ট, রাহুল চাহার, জেমস প্যাটিনসনদের সঙ্গে পুলে বেশ মজা করছেন তিনি।

সেই ছবির ক্যাপশনে লেখা, “রেস্ট ডেইজ আর দ্য বেস্ট।” কিংবদন্তি পিতার মত ব্যাটসম্যান নন, বরং যুব পর্যায়ের ক্রিকেটে বাঁ হাতে পেস বোলিংয়ে আলো ছড়িয়েছেন তিনি। আইপিএলের নিলামেও ছিলেন না তিনি। তবে সোশ্যাল মিডিয়ায় এই ছবি ভাইরাল হওয়ার পরই সমর্থকরা জানতে উৎসুক হয়ে পড়েন, অর্জুন মুম্বই ক্যাম্পে যোগ দিলেন কিনা!

অবশ্য এটাই প্রথমবার নয়। এর আগেও অর্জুনকে মুম্বই ইন্ডিয়ান্সের ট্রেনিংয়ে দেখা গিয়েছিল। ঘটনা হল, শচীন-পুত্র মোটেও মুম্বইয়ের চুক্তিবদ্ধ ক্রিকেটার নন। নেট বোলার হিসাবে মুম্বই ক্যাম্পে যোগ দিয়েছেন তিনি। প্রতি আইপিএল ফ্র্যাঞ্চাইজি দলের সঙ্গে একাধিক নেট বোলারদের নিয়ে গিয়েছে। তেমনই মুম্বইয়ের অনেক নেট বোলারদের অন্যতম অর্জুন।

আরও পড়ুন ধোনিকে দেখতে দাও, গেটের কাছে আকুল আর্তি! দুবাই ‘সাক্ষী’ ধোনি প্রেমের

শুধু মুম্বই ইন্ডিয়ান্স নয়, টিম ইন্ডিয়ার অনুশীলনেও একই ভূমিকায় দেখা গিয়েছে তাঁকে। মহিলাদের বিশ্বকাপের ফাইনালের আগে টিম ইন্ডিয়ার অনুশীলনে নেট বোলার হিসাবে ছিলেন তিনি।

নেট বোলার হিসাবে মুম্বই স্কোয়াডে থাকলেও, কোনো বোলার চোট পেয়ে গেলে তাঁর পরিবর্তে অর্জুনকে সই করাতেই পারে মুম্বই। এমন সম্ভবনা রীতিমত রয়েছে। নিলামে না থাকলেও সেক্ষেত্রে অনুর্দ্ধ ১৯ জাতীয় দলে খেলা অর্জুনকে দেখা যেতেই পারে মুম্বই দলে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Arjun tendulkars swimming pool picture with mumbai indians cricketers raises eyebrow

Next Story
স্বপ্নপূরণের পথে ইস্টবেঙ্গল, জমা দেওয়া হল আইএসএলে খেলায় আবেদন
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com