বড় খবর

ধোনিকে দেখতে দাও, গেটের কাছে আকুল আর্তি! দুবাই ‘সাক্ষী’ ধোনি প্রেমের

সোশ্যাল মিডিয়া থেকে ধোনি বরাবরই দূরে থাকেন। তবে সিএসকের সোশ্যাল পোস্টের অধিকাংশই জুড়ে থাকেন মাহি। সম্প্রতি এমনই এক পোস্ট করেছিল সিএসকে। সেই পোস্টেই দেখা যাচ্ছে সাক্ষী আকুল হয়ে ধোনিকে খুঁজছেন।

স্রেফ একনজর। একবার দেখেই তবে শান্তি। যেন প্রাণ জুড়াল। দুবাইয়ে আইপিএল খেলতে আসা ইস্তক জৈব সুরক্ষা বলয়ে ঢুকে পড়েছেন ক্রিকেটাররা। পরিবারের সদস্য থাকলেও রয়েছে কড়া নিয়মের অনুশাসন। যখন তখন সাক্ষাৎ? নৈব নৈব চ! ক্রিকেটারদের সঙ্গে সাক্ষাতের জন্য তাই তার স্ত্রী বা পরিজনদের হাপিত্যেশ করে থাকতে হচ্ছে।

তেমনই কান্ড ঘটল এবার সাক্ষী ধোনির ক্ষেত্রে। চেন্নাই দলে ১৩ জন সদস্য কোভিড পজিটিভ হওয়ায় এমনিতেই অনুশাসনের বাড়াবাড়ি আরো বেড়েছে। সমস্ত সমস্যা মিটিয়ে সিএসকে আইপিএলের সব দলের থেকে দেরিতে অনুশীলনও শুরু করেছে।

আরও পড়ুন সিএসকের পছন্দ ছিল না ধোনি, বিস্ফোরক কাহিনী জানালেন জাতীয় দলের তারকা

এমন কড়াকড়ির মধ্যে ধোনির দেখাই পাচ্ছিলেন না স্ত্রী সাক্ষী। ধোনিকে এক ঝলক দেখার জন্য তাই সাক্ষী বেছে নিলেন অনুশীলনের সময়েই।

সিএসকে দল দুবাইয়ের আইসিসি একাডেমিতে অনুশীলন করছে প্রায় একসপ্তাহ হল। শনিবার অনুশীলন বন্ধ ছিল। তবে রবিবার যথারীতি অনুশীলন হল। সিএসকে আবার নিজেদের সমস্ত প্র্যাকটিস সেশন লাইভ সম্প্রচার করছে নিজেদের একাধিক সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে। রবিবার যেমন ধোনিদের প্র্যাকটিস ম্যাচও লাইভ দেখানো হল।

সেই ম্যাচ চলাকালীনই সিএসকের টিম ম্যানেজার সাক্ষী ধোনির কাছ থেকে বিশেষ অনুরোধ পান। তিনি এক ঝলক শুধু ধোনিকে দেখতে চান। সেই ইচ্ছা পূর্ণ করা হল সঙ্গেসঙ্গেই। সোশ্যাল মিডিয়া থেকে ধোনি বরাবরই দূরে থাকেন। তবে সিএসকের সোশ্যাল পোস্টের অধিকাংশই জুড়ে থাকেন মাহি। সম্প্রতি এমনই এক পোস্ট করেছিল সিএসকে। সেই পোস্টেই দেখা যাচ্ছে সাক্ষী আকুল হয়ে ধোনিক খুঁজছেন। যা নজর কেড়েছে নেটিজেনদের।

 

View this post on Instagram

 

Meanwhile @sakshisingh_r ! ????❤ Credits: @chennaiipl

A post shared by MS Dhoni Fans Club (140K) (@dhoni.bhakt) on

তিনবারের চ্যাম্পিয়ন সিএসকে এবার রায়না এবং হরভজনের সার্ভিস পাচ্ছে না। ব্যক্তিগত কারণ দেখিয়ে দেশে ফিরে এসেছেন রায়না। অন্যদিকে, দলের সঙ্গে যোগ দেননি ভাজ্জিও। দুই সিনিয়র ক্রিকেটারকে ছাড়া ধোনি এন্ড কোং মাঠে কতটা আলো ছড়াতে পারে, সেটাই দেখা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ipl 2020 sakshi dhonis special request just to see dhoni

Next Story
বেয়ারস্টো-ওয়ার্নারের ব্যাটে মরুঝড় তুলতে পারে সানরাইজার্স, লক্ষ্য ফের চ্যাম্পিয়ন হওয়া
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com