বড় খবর

পেসার থেকে অফস্পিনার! রবিনসনের কীর্তিতে অ্যাসেজে মহাকীর্তি, দেখুন চাঞ্চল্যকর ভিডিও

পেস বোলিং ছেড়ে সরাসরি এডিলেডে স্পিন বোলিং করতে দেখা গেল অলি রবিনসনকে। অবাক করা কান্ড এসেজে।

ইংল্যান্ডের দুঃস্বপ্নের অ্যাসেজ অভিযান চলছে। এডিলেড টেস্টের দ্বিতীয় দিনেও সেই খারাপ ফর্ম অব্যাহত ইংরেজদের। চতুর্থ দিন মাঠে আবার নামেননি ক্যাপ্টেন রুট। পরে ইসিবির তরফে প্রেস বিবৃতিতে বলা হয়, ব্যাটিং করার সময় তলপেটে আঘাত পেয়েছেন রুট। তাঁকে পর্যবেক্ষনে রাখা হয়েছে।

পাঁচ সিমার নিয়ে পিঙ্ক বলের টেস্টে খেলতে নেমেছিল ইংল্যান্ড। একমাত্র রুটই অফস্পিন বোলিং চালিয়ে গিয়েছেন প্ৰথম ইনিংসে। ২০ ওভার হাত ঘোরাতে হয় রুটকে। তবে ক্যাপ্টেন খেলতে না পারায় বেশ সমস্যায় পড়ে যায় ইংল্যান্ড। শেষমেশ সমস্যার সমাধানে এগিয়ে আসেন পেসার অলি রবিনসন। পেস বোলিং নয়, বরং অফস্পিন করতে দেখা যায় তাঁকে। আসলে স্পিন বোলিং নিয়ে খেলতে না নামলেও এডিলেড ওভালে ভালমত বল টার্ন নিচ্ছে, তাছাড়া স্লো ওভার রেটের জন্য জরিমানা-শাস্তির খাড়াও ছিল। শেষমেশ সেই সমস্যার সমাধান হয় রবিনসনের স্পিনে।

আরও পড়ুন: বোল্ড হয়েও খেলা চালিয়ে গেলেন ব্যাটার, আবেদনই করল না ফিল্ডাররা, অদ্ভুত ভিডিও দেখুন

২৮ বছরের তারকা প্রথাগত সিম বোলিং ছেড়ে অফস্পিনে হাত ঘোরাতেই সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও ভাইরাল হয়ে যায়। ক্রিকেট মহলে নতুন আলোচনার জন্ম দিয়ে যান ইংরেজ পেসার।

বল করতে নেমে অস্ট্রেলিয়ার বেশ কিছু উইকেট শুরুতে দখল করে ইংল্যান্ড। তবে প্ৰথম ইনিংসের সেঞ্চুরিয়ন মার্নাস লাবুশানে এবং ট্র্যাভিস হেড দুজনে ৫১ করে দলকে ৪০০ রানের গন্ডি পার করিয়ে দেন। ইংল্যান্ডের সামনে শেষ পর্যন্ত জয়ের জন্য ৪৬৮ রান খাড়া করে অজিরা।

রেকর্ড রান তাড়া করতে নেমে দিনের শেষে হারের মুখে ইংল্যান্ড। স্কোরবোর্ডে ৮২ রান তোলার ফাঁকেই রুট এন্ড কোং হারিয়েছে ৪ উইকেট। রোরি বার্নস, হাসিব হামিদ, ডেভিড মালান, জো রুট সকলেই আউট হয়ে প্যাভিলয়নে ফিরে গিয়েছেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ashes 2021 england pacer ollie robinson turns offie during 2nd test in adelaide

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com