scorecardresearch

বড় খবর

বাংলা ছাড়লেন দিন্দা, এবার খেলবেন গোয়ার হয়ে

বাংলার বোলিং কোচ রণদেব বসুর সঙ্গে ঝামেলায় জড়িয়ে বাদ পড়েন দিন্দা। ৩৬ বছরের তারকা ক্রিকেটারের বিরুদ্ধে অভিযোগ ছিল সবার সামনেই গালিগালাজ করছিলেন রণদেবকে।

বাংলা ছাড়লেন দিন্দা, এবার খেলবেন গোয়ার হয়ে

বাংলার হয়ে আর খেলতে দেখা যাবে না অশোক দিন্দাকে। আসন্ন ক্রিকেট মরশুমে দিন্দা খেলবেন গোয়ার হয়ে। গত মরশুমে দিন্দা প্রকাশ্যেই জানিয়েছিলেন, তিনি রাজনীতির শিকার। তাই বাংলার হয়ে খেলবেন না আর। প্রসঙ্গত, ২০১৯-২০ মরশুমে বাংলার রানার্স আপ স্কোয়াডেও ছিলেন তিনি।

বাংলার বোলিং কোচ রণদেব বসুর সঙ্গে ঝামেলায় জড়িয়ে বাদ পড়েন দিন্দা। ৩৬ বছরের তারকা ক্রিকেটারের বিরুদ্ধে অভিযোগ ছিল সবার সামনেই গালিগালাজ করছিলেন রণদেবকে। দলের সঙ্গেও দূরত্ব বাড়ছিল।

আরো পড়ুন: IPL 2020: সঞ্জুই কি পরের ধোনি! তরজায় জড়ালেন শশী থারুর, গম্ভীর

দিন্দাকে গোয়া রঞ্জি দলে যোগ দিচ্ছেন তা পিটিআইকে কনফার্ম করেন গোয়া ক্রিকেট সংস্থার সচিব বিপুল ফাডকে। তিনি পিটিআইকে বলেন, “যদি মরশুম শুরু হয় তাহলে দিন্দা আমাদের হয়ে খেলবে।”

তবে ঘটনা হল, ঘরোয়া ক্রিকেট আদৌ হবে কিনা, তা নিয়ে সংশয় ক্রিকেট মহল। সূত্রের খবর, দেশের বাইরে আইপিএল আয়োজন করলেও কোভিড পরিস্থিতিতে সম্ভবত বাতিল হতে চলেছে সমস্ত ঘরোয়া লিগ।

জাতীয় দলের হয়ে ১৩টি ওডিআই এবং ৯টি টি২০ ম্যাচ খেলা দিন্দা প্রথম শ্রেণির ক্রিকেটে সংগ্রহে রয়েছে ৪২০ টি উইকেট। দেশের জার্সিতে ওয়ানডে ও টি২০তে দখল করেছেন যথাক্রমে ১২ ও ১৭টি উইকেট। কয়েক মরশুম আগে পর্যন্ত দিন্দা আইপিএলেরও নিয়মিত ক্রিকেটার ছিলেন।

Read the full article in ENGLISH

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Ashok dinda set to play for goa in domestic cricket