টিমের ‘গো-টু ম্যান’ ধোনি, বললেন আম্বাতি রায়ডু

হংকংয়ের বিরুদ্ধে খেলার পরের দিনই ভারতকে পাকিস্তানের বিরুদ্ধে মেগা ম্যাচে নামতে হবে। মাঝে একটা দিনও বিশ্রাম পাবে না টিম ইন্ডিয়া। যদিও এটাকে চাপ হিসেবে দেখছে না রায়ডু।

By: Dubai  Updated: Sep 16, 2018, 3:16:05 PM

আগামী মঙ্গলবার দুবাইয়ে হংকংয়ের বিরুদ্ধে এশিয়া কাপের অভিযান শুরু করছে ভারত। আর তারপর দিনই চির প্রতিদ্বন্দ্বী পাকিস্তানের মুখোমুখি হবে টিম ইন্ডিয়া। বিরাট কোহলির অবর্তমানে রোহিত শর্মার কাঁধে এই টুর্নামেন্টের ক্যাপ্টেনসির গুরুভার।

টিম ইন্ডিয়ার ব্যাটসম্যান আম্বাতি রায়ডু বললেন যে, দল কোহলির অভাব অনুভব করবে ঠিকই, কিন্ত এই দল ক্ষমতা রাখে জেতার। সাংবাদিক বৈঠকে তিনি জানান, “কোহলিকে না-পাওয়াটা অবশ্যই একটা ক্ষতি। ওর অভাব অনুভব করব, কিন্তু এই দলের কোয়ালিটি অত্যন্ত ভাল। এবং আমরা জেতার ক্ষমতা রাখি।” কোহলির কথা থেকেই রায়ডু চলে যান মহেন্দ্র সিং ধোনির প্রসঙ্গে। সম্প্রতি ধোনির ক্যাপ্টেনসিতেই চেন্নাই সুপার কিংসের হয়ে আইপিএল জিতেছেন রায়ডু। তাঁর মতে ভারতীয় দলের মুসকিল আসান মাহি। যার কাছে সবাই আসতে পারে কোনও কিছু শিখতে বা জানতে। নতুন ভাবনারও রসদ জোগান ধোনি। রায়ডু বললেন, “ধোনি ভারতের ক্যাপ্টেন ছিল। এখন সে সবার গো-টু ম্যান টিমের। এই মরসুমে ফিরে আসার জন্য ধোনি আমাকে অনেক সাহায্য করেছে।’’

আরও পড়ুন: মুশফিকুরের সেঞ্চুরিতে দুরন্ত জয় বাংলাদেশের

হংকংয়ের বিরুদ্ধে খেলার পরের দিনই ভারতকে পাকিস্তানের বিরুদ্ধে মেগা ম্যাচে নামতে হবে। মাঝে একটা দিনও বিশ্রাম পাবে না টিম ইন্ডিয়া। যদিও এটাকে চাপ হিসেবে দেখছে না রায়ডু। তিনি বললেন, “আমার মনে হয় না যে, এতে অসুবিধা হবে। অবশ্যই বিষয়টা কঠিন। কিন্তু আমি নিশ্চিত যে, আমরা একেবারে যতটা সম্ভব তরতাজা হয়েই মাঠে নামব। সেরাটাই উজাড় করে দেব।”

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook


Title: MS Dhoni: টিমের গো-টু ম্যান ধোনি, বললেন আম্বাতি রায়ডু

Advertisement