বড় খবর

এটিকে-মোহনবাগানকে এশিয়া সেরা করব, যোগ দিয়েই হুঙ্কার সন্দেশের

জিংঘানকে পেয়ে উৎফুল্ল হাবাস বলছেন, “সন্দেশ দলের মধ্যে পজিটিভ এনার্জি নিয়ে আসবে। ও যে কোনো দলে খাপ খাইয়ে নিতে পারবে। দলের স্ট্র্যাটেজিতেও নতুন মূল্য সংযোজন করবে ওঁর অন্তর্ভুক্তি।”

হাই প্রোফাইল ডিফেন্ডার সন্দেশ জিংঘানকে সই করালো এটিকে-মোহনবাগান। ২৭ বছরের জাতীয় দলের এই ফুটবলার বর্তমানে দেশের সবথেকে দামি ফুটবলার। তবে এই ফুটবলারকে কত টাকায় সই করালো এটিকে-মোহনবাগান, তা জানানো হয়নি।

ক্লাবের তরফে পাঠানো প্রেস বিবৃতিতে জানানো হয়েছে, “এটিকে-এমবি সই করে আমি আনন্দিত। সই করানোর আগে কোচ এবং দলের মালিকদের সঙ্গে পুঙ্খানুপুঙ্খ আলোচনা হয়েছে। ওদের ফুটবল নিয়ে ধ্যান ধারণা পছন্দ হয়েছে। তাই আমার মনে হয়েছে এই পরিবারের সঙ্গে যুক্ত থাকতে পারলে ভালোই হবে।”

আরও পড়ুন: শিরোনামে আসতেই কি গাভাস্কারকে ‘অপমান’ অনুষ্কার, প্রশ্ন তুলে দিয়ে টুইট পাঠানের

কেরালা ব্লাস্টার্সের প্রাক্তন এই ডিফেন্ডার এই মরশুমে ইউরোপে খেলার সিদ্ধান্ত নিয়েছিলেন। তবে অতিমারীর পরিস্থিতি তাঁর পরিকল্পনায় জল ঢেলে দেয়। তবে এএফসি কাপে খেলার সুযোগ থাকছে তার কাছে। প্রীতম কোটাল, তিরির সঙ্গে জুটি বেঁধে আন্তর্জাতিক মঞ্চে পারফর্ম করার সুযোগ থাকছে তাঁর কাছে।

চোট পাওয়ায় গত মরসুমের পুরোটাই খেলতে পারেননি। এটিকের সঙ্গে জোট বাঁধা মেরিনার্স সমর্থকদের প্রত্যাশা তিনি কতটা পূরণ করতে পারেন, সেটাই দেখার। সমর্থকদের আশ্বস্ত করতে তিনি বলছেন, “প্রিয় ফ্যানদের জানাতে চাই সবাই একসঙ্গে এটিকে-এমবিকে শুধু ভারত নয় এশিয়ার সেরা করব।”

গোয়ায় স্কোয়াডের সঙ্গে তিনি আপাতত যোগ দেবেন শীঘ্রই। যেখানে দলের সবাই আপাতত কোয়ারেন্টাইনে রয়েছেন। এদিন সকালেই দল পৌঁছে গিয়েছে আইএসএলে খেলার জন্য। নভেম্বরের তৃতীয় সপ্তাহে শুরু হচ্ছে আইএসএল।

জিংঘানকে পেয়ে উৎফুল্ল হাবাস বলছেন, “সন্দেশ দলের মধ্যে পজিটিভ এনার্জি নিয়ে আসবে। ও যে কোনো দলে খাপ খাইয়ে নিতে পারবে। দলের স্ট্র্যাটেজিতেও নতুন মূল্য সংযোজন করবে ওঁর অন্তর্ভুক্তি।”

২০১৪ সালে ফেডারেশনের এমার্জিং ফুটবলার নির্বাচিত হন। জাতীয় দলে সন্দেশের অভিষেক ঘটে ২০১৫ সালে।

Read the full article in ENGLISH

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Atk mb ropes in former kerala blasters defender sandesh jhinghan

Next Story
রায়নার জন্য সিএসকেতে হাহাকার, ফেরার সম্ভবনা কতটা, জানা গেল
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com