বড় খবর

শিরোনামে আসতেই কি গাভাস্কারকে ‘অপমান’ অনুষ্কার, প্রশ্ন তুলে দিয়ে টুইট পাঠানের

স্বঘোষিত নারীবাদের ধজা উড়িয়ে আইপিএলের মরশুমে শিরোনামে আসায় উদ্দেশ্যে ছিল অভিনেত্রীর। সেই কাজে তিনি সফল। এমনটাই বলছে নেট দুনিয়া।

একদিন আগেই গাভাস্কারের মন্তব্যের পর পাল্টা দিয়েছিলেন অনুষ্কা শর্মা। সরাসরি কিংবদন্তির বক্তব্যকে ‘কুরুচিকর’ আখ্যা দিয়েছিলেন।

এর পরেই বিরাটের স্ত্রী অভিনেত্রী অনুষ্কা শর্মাকে কিছুটা পরোক্ষেই বার্তা দিলেন ইরফান পাঠান। সরাসরি টুইট করে জানিয়ে দিলেন, “সবসময় সুনীল গাভাস্কার স্যারকে শ্রদ্ধা করি। সবসময়।” অর্থাৎ, পাঠান যে অনুষ্কা শর্মাকেই বিঁধলেন তা নিয়ে কোনো সন্দেহ নেই। যে ভাবে বক্তব্যের পুরোটা না শুনেই গাভাস্কারের উদ্দেশে বাক্যবাণ ছুঁড়েছিলেন, তাকেই কার্যত একহাত নিলেন পাঠান।

আরও পড়ুন কুরুচিকর মন্তব্যের জের, গাভাস্কারকে এবার বেনজির আক্রমণ অনুষ্কার

এখন গাভাস্কার ঠিক কী বলেছিলেন শুনে নেওয়া যাক-
আকাশ চোপড়া: অনেকদিন পর ক্রিকেটাররা মাঠে খেলতে নেমেছেন। বুঝতে পারছি তরবারিতে কিছুটা মরচে পরে গিয়েছে। যদি কোহলির আইপিএল রেকর্ড দেখা যায়, একাই করেছেন ৫৪২৭ রান। তবে ও ৬-৮ মাস খেলেনি।

সুনীল গাভাস্কার:
একদমই তাই। প্রয়োজনীয় অনুশীলনই করতে পারেনি ও। ও নিজেও জানে, যতই অনুশীলন করবে ততই নিজেকে ফিরে পাবে। আমরা ভিডিওতেই দেখেছি অনুষ্কার বোলিংয়ের বিরুদ্ধেই ও কেবল অনুশীলন করেছে।

ঘটনা হল, কয়েক মাস আগেই নিজেদের এপার্টমেন্টের বাইরের লনে কোহলি, অনুষ্কার ক্রিকেট ভিডিও ভাইরাল হয়েছিল। যেখানে অনুষ্কাকে দেখা গিয়েছিল ব্যাটসম্যান কোহলির বিরুদ্ধে বোলিং করতে। গাভাস্কার সেই ভিডিওর কথাই বলতে চেয়েছেন। তবে তার বক্তব্য কাটছাঁট করে বিকৃত ভাবে সোশ্যাল মিডিয়ায় পরিবেশন করা হচ্ছিল।

সুনীল গাভাস্কারের মন্তব্য ঘিরে আইপিএলে তুমুল হৈচৈ শুরু হয়েছে আরসিবি বনাম কিংস ইলেভেন ম্যাচ থেকেই। প্রথমে গাভাস্কারের মন্তব্য কুরুচিকর মনে হলেও, পরে একাধিক ভিডিওতে দেখা যায় কিংবদন্তি ক্রিকেটার অপ্রীতিকর কিছু বলেন নি।

সোশ্যাল মিডিয়ায় আপাতত প্রশ্ন তোলা হচ্ছে, পুরো বিষয়টি খতিয়ে না দেখেই গাভাস্কারের মত একজন বরেণ্য ক্রিকেটারের মন্তব্যের প্রতিক্রিয়া দেখাতে গেলেন কেন অনুষ্কা! বেশ কিছু নেটিজেন কটাক্ষ করে অনুষ্কাকে বলেছেন, স্বঘোষিত নারীবাদের ধজা উড়িয়ে আইপিএলের মরশুমে শিরোনামে আসায় উদ্দেশ্যে ছিল অভিনেত্রীর। সেই কাজে তিনি সফল। কিন্তু সর্বকালের সেরা একজন ক্রিকেটারকে এভাবে আক্রমণ না করলেই তিনি পারতেন। বলছেন অনেকেই। অনুষ্কার মন্তব্য ঘিরে যে তীব্র প্রতিক্রিয়া দেখা গিয়েছে, তাই যেন বোঝা গিয়েছে পাঠানের টুইটে।

বিরাট কোহলি নিজে এখনো মুখ খোলেননি। পরবর্তী ম্যাচের আগে কিংবা পরে প্রেস কনফারেন্সে এই বিষয়ে তিনি বিবৃতি দিতে পারেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ipl 2020 irfan pathan supports sunil hahakar takes a dig at anushka sharma

Next Story
IPL 2020: ধোনি এখনো বাজপাখি, প্রমাণ দিল্লি ম্যাচেই, দেখুন শ্বাসরুদ্ধকর ভিডিও
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com