বড় খবর

অজি সমর্থকের মুখে ‘ভারত মাতা কি’, ‘বন্দেমাতরম’! অবাক ভিডিওয় চাঞ্চল্য তুঙ্গে

অস্ট্রেলীয় সমর্থকের মুখে ‘ভারত মাতা কি জয়’। এমনই শোনা গেল এবার। সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও ফাঁস হতেই তা ভাইরাল। রইল ভিডিও।

দ্বিতীয়, তৃতীয় সারির দল নিয়েই অস্ট্রেলিয়ার মাটিতে অস্ট্রেলীয়দের হারানো। তারপরেই গোটা বিশ্বের সংবাদের শিরোনামে ভারতীয় ক্রিকেট। রাহানেদের প্রশংসায় পঞ্চমুখ গোটা ক্রিকেট বিশ্বই। টিম ইন্ডিয়ার পারফরম্যান্স হৃদয় জিতে নিয়েছে সকলের।

টুইটারে গতকাল ভারতের অজি বধের খবর ট্রেন্ডিং ছিল। রাহানেদের এই অস্ট্রেলীয় জয় পর্ব এতটাই প্রভাবশালী যে অনেক অজি সমর্থকই ভারতের পারফরম্যান্সকে কুর্নিশ করতে দ্বিধা করছেন না। সোশ্যাল মিডিয়ায় গতকাল থেকেই এমনই এক ভিডিও ভাইরাল। সেই ভিডিওয় দেখা যাচ্ছে একজন অস্ট্রেলীয় সমর্থক হলুদ জার্সিতে চিৎকার করে বলছেন, “ভারত মাতা কি”। প্রত্যুত্তরে সামনে উৎফুল্ল ভারতীয় সমর্থকরা সমস্বরে বলছেন, “জয়”। শুধু এটাই নয়, সেই সমর্থককে “বন্দে মা তরম”-এর মত স্লোগানও দিতে দেখা যায়। এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় দ্রুত গতিতে শেয়ার করা হচ্ছে।

আরো পড়ুন: বিজয়ী হয়েও পরাজিত লিয়নকে সম্মান! গাব্বায় নজিরবিহীন কীর্তি নেতা রাহানের

সিডনি টেস্টের পরেই ভারতীয় ক্রিকেটাররা অভিযোগ করে অস্ট্রেলীয় সমর্থকরা বর্ণবিদ্বেষমূলক মন্তব্য করছেন। সিরাজ, বুমরাদের সেই অভিযোগের পর উত্তাল হয়ে গিয়েছিল ক্রিকেট বিশ্ব। অজি সমর্থকদের চিহ্নিত করে মাঠ থেকে বের করে দেওয়ার পাশাপাশি পুলিশি হেফাজতেও নেওয়া হয়। সিডনিতে সেই কাণ্ডের পরেই অস্ট্রেলীয় ক্রিকেট বোর্ড ঘটনা খতিয়ে দেখার আশ্বাস দেয়। সেই সঙ্গে আইসিসিও পৃথকভাবে সেই ঘটনা তদন্ত করছে।

ভারতীয়রা বিদ্বেষমূলক এমন আচরণের শিকার হওয়ার পর অস্ট্রেলীয় ক্রিকেট বোর্ড এবং ক্রিকেট বোর্ড নিন্দা জানায়। কড়া শাস্তির প্রতিশ্রুতিও দেওয়া হয়। সিডনির পর ব্রিসবেনেও সিরাজ এবং ওয়াশিংটন সুন্দর বর্ণবিদ্বেষের শিকার হন বলে অভিযোগ।

তবে সেই সব ঘটনা পিছনে ফেলে অজি সমর্থকের এই মন ভালো করে দেওয়া ভাইরাল ভিডিও সম্প্রীতিরই বার্তা দেয়।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: Aussie fan chants bharat mata ki jay video goes viral

Next Story
পেইন-স্মিথদের মধ্যে ব্যাপক ঝামেলা হবে! অজি ক্রিকেট নিয়ে ভয়ঙ্কর ভবিষ্যদ্বাণী ওয়ার্নের
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com