scorecardresearch

বড় খবর
এক ফ্রেমে কেন্দ্রীয় কয়লামন্ত্রী ও কয়লা মাফিয়া, বিজেপিকে বিঁধলেন অভিষেক

অজি শিবিরে বিরাট ধাক্কা, দলের জোড়া তারকার বিশ্বকাপ কার্যত শেষ!

আগামী বৃহস্পতিবার বার্মিংহ্যামে বিশ্বকাপের দ্বিতীয় সেমিফাইনাল। ডু-অর-ডাই ম্য়াচে মুখোমুখি ইংল্যান্ড-অস্ট্রেলিয়া। কিন্তু অ্যারন ফিঞ্চের দলের মাথায় হাত! সেমিফাইনালের মতো ম্য়াচে একসঙ্গে জোড়া তারকা ক্রিকেটারকে ছাড়াই মাঠে নামতে হতে পারে তাঁকে।

অজি শিবিরে বিরাট ধাক্কা, দলের জোড়া তারকার বিশ্বকাপ কার্যত শেষ!
সেমিফাইনালের আগেই অজি শিবিরে বিরাট ধাক্কা, দলের জোড়া তারকার বিশ্বকাপ কার্যত শেষ! (ছবি-টুইটার/আইসিসি)

আগামী বৃহস্পতিবার বার্মিংহ্যামে বিশ্বকাপের দ্বিতীয় সেমিফাইনাল। ডু-অর-ডাই ম্য়াচে মুখোমুখি ইংল্যান্ড-অস্ট্রেলিয়া। কিন্তু অ্যারন ফিঞ্চের দলের মাথায় হাত! সেমিফাইনালের মতো ম্য়াচে একসঙ্গে জোড়া তারকা ক্রিকেটারকে ছাড়াই মাঠে নামতে হতে পারে তাঁকে। উসমান খোয়াজা আর মার্কাস স্টোইনিসের না-খেলার সম্ভাবনাই প্রবল। তাঁদের কভার হিসেবে অজি দল নিয়ে আসছে উইকেটকিপার-ব্য়াটসম্য়ান ম্যাথিউ ওয়েড এবং অলরাউন্ডার মিচেল মার্শকে। আইসিসি-র পক্ষ থেকে টুইট করেও সেই খবর জানিয়ে দেওয়া হয়েছে।

আরও পড়ুন: হাত ভেঙে শেষ বিশ্বকাপ, সেমিফাইনালের আগেই ভয়ঙ্কর খবর অজি শিবিরে

শনিবার দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে খোয়াজা চোট নিয়েই ব্য়াট করেছিলেন। কিন্তু যন্ত্রণায় তাঁকে কাতরাতে দেখা গিয়েছিল। মনে করা হচ্ছে এবারের মতো তাঁর বিশ্বকাপ শেষ। খোয়াজার চোট স্ক্যান করার পরেই তাঁর বিষয় চূড়ান্ত সিদ্ধান্ত নেবে অজি ম্য়ানেজমেন্ট। অন্যদিকে স্টোইনিসকেও ভোগাচ্ছে তাঁর পিঠের চোট। অজি ক্য়াপ্টেন অ্যারন ফিঞ্চও খোয়াজার খেলার ব্য়াপারে কোনও আশার আলো দেখছেন না। অজি টিম আগেই চোট পাওয়া  শন মার্শের পরিবর্তে ব্য়াটসম্য়ান পিটার হ্য়ান্ডসকম্বকে নিয়েছিল দলে। অন্যদিকে মার্শ এবং ওয়েড দু’জনেই রয়েছেন ইংল্যান্ডে। শনিবার থেকে সাসেক্সের বিরুদ্ধে অস্ট্রেলিয়া এ দলের হয়ে চার দিনের ম্য়াচ খেলছেন।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Australia call up matthew wade mitchell marsh