scorecardresearch

বড় খবর

বাংলাদেশের মাঠ বমিতে ভাসালেন অজি তারকা! ওগড়ানো ভিডিওয় চরম চাঞ্চল্য, দেখুন

প্রথমে ব্যাটিং করে বাংলাদেশ স্কোরবোর্ডে ১৩১/৭ তুলেছিল। ৩০ বলে ৩৩ রান করে সর্বোচ্চ স্কোরার সাকিব আল হাসান।

টি২০-তে শোচনীয় ফর্ম চলছে অস্ট্রেলিয়ার। কিছুদিন আগেই ওয়েস্ট ইন্ডিজে গিয়ে ১-৪ এ চূড়ান্ত লজ্জার হার হজম করেছে অজিরা। তারপরে বাংলাদেশে এসেও প্রথম ম্যাচে হার বিশ্বখ্যাত হলুদ জার্সির দলের। ঢাকায় শের-ই বাংলা স্টেডিয়ামে অস্ট্রেলিয়া কার্যত আত্মসমর্পণ করে বসল বাংলাদেশের কাছে। এই নিয়ে শেষ ছয় টি২০-র পাঁচটিতেই হারতে হল অস্ট্রেলিয়াকে।

বাংলাদেশও দেশের মাটিতে ইতিহাস গড়ে ফেলল। এর আগে টি২০-তে চারবার অস্ট্রেলিয়ার মুখোমুখি হলেও জিততে পারেননি শাকিবরা। সেই আক্ষেপ ভুলিয়েই এল মঙ্গলবারের প্রথম জয়। পাঁচ ম্যাচের টি২০ সিরিজে প্রথম ম্যাচেই ২৩ রানে অজিদের হারিয়ে সিরিজে লিড নিয়ে নিল বাংলাদেশ।

আরো পড়ুন: অশ্বিন-ইশান্তকে বাদ দিলেন কোহলি! প্রথম টেস্টের দলে চমকের পর চমক

আর এই ম্যাচেই নতুন করে শিরোনামে উঠে এলেন অস্ট্রেলীয় পেসার আন্ড্রু টাই। বোলিং এবং ফিল্ডিং করার সময়ে তিনি যে বেশ অস্বস্তিতে ভুগছিলেন তা চোখ-মুখের অভিব্যক্তিতেই প্রকট হচ্ছিল। আর বোলিং করার সময়ে একবার বমিও করে ফেললেন তিনি।

https://platform.twitter.com/widgets.js

বাংলাদেশ ইনিংসের ১৯ তম ওভারের ঘটনা। সেই ওভারেই বোলিং করার সময়ে বমি করতে শুরু করেন মাঠেই। ওভারের পঞ্চম বল করে যখন ফের একবার নতুন করে বোলিং করার প্রস্তুতি নিচ্ছিলেন, সেই সময়েই উগরে দেন বমি।

অজি পেসারের সেই বমি করার ভিডিওই ভাইরাল আপাতত সোশ্যাল মিডিয়ায়। তিনি এমনিতে দারুণ পারফরম্যান্স মেলে ধরেন মাঠে। ৪ ওভারে মাত্র ২২ রান খরচ করে তুলে নেন নুরুল হাসানের উইকেটও।

যাইহোক, প্রথমে ব্যাটিং করে বাংলাদেশ স্কোরবোর্ডে ১৩১/৭ তুলেছিল। ৩০ বলে ৩৩ রান করে সর্বোচ্চ স্কোরার সাকিব আল হাসান। মহম্মদ নাইম ২৯ বলে গুরুত্বপূর্ণ ৩০ করে যান। শেষদিকে আফিফ হোসেন এবং মাহমুদুল্লাহ যথাক্রমে ২৩ এবং ২০ করে যান। অস্ট্রেলীয়দের মধ্যে বল হাতে সফলতম জোশ হ্যাজেলউড। তিনজন শিকার তাঁর নামের পাশে। মাইকেল স্টার্ক দুই উইকেট দখল করেন। টাই এবং জাম্পা নেন একটি করে উইকেট।

এই টার্গেট তাড়া করতে নেমে অস্ট্রেলীয়রা ১০৮ রানে অলআউট হয়ে যায়। মিচেল মার্শ ৪৫ বলে ৪৫ করলেও বাকিরা দাঁড়াতেই পারেনি ক্রিজে। নাসুম আহমেদ ৪ উইকেট নিয়ে বাংলাদেশি বোলারদের মধ্যে সফলতম। মুস্তাফিজুর রহমান এবং শরিফুল ইসলাম দুটো করে উইকেট সংগ্রহ করেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Australia vs bangladesh andrew tye vomits on field watch video