বড় খবর

চিনা রকেটে ঠান্ডা ওয়ার্নারদের রক্ত! মালদ্বীপে গিয়ে আতঙ্কে অস্ট্রেলিয়ান ক্রিকেটাররা

বীভৎস শব্দে ভেঙে পড়ার আগে রকেট কলিজা যেন ঠান্ডা করে দিল অস্ট্রেলীয়দের। শব্দের থেকেও দ্রুতগামী এই রকেট ভেঙে পড়ার আগে সনিক বুম তৈরি করে।

অস্ট্রেলিয়ান ক্রিকেটারদের খারাপ সময় কাটার কোনো লক্ষণই নেই। ঘরের মাঠে ভারতের কাছে চলতি বছরে হার দিয়ে শুরু। তারপর ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালেও উঠতে পারেনি অজিরা। আইপিএলে এলেও করোনা আতঙ্ক তাড়া করেছে তাঁদের। দেশে ট্র্যাভেল ব্যানের কারণে অস্ট্রেলিয়াতেও ফিরতে পারেননি স্টিভ স্মিথরা।

এমন অবস্থাতেই মালদ্বীপে ছুটি কাটাচ্ছেন অস্ট্রেলীয় ক্রিকেটাররা। তবে সেখানেও অজিদের তাড়া করল আতঙ্ক। ভারত মহাসাগরে চীনা রকেট আছড়ে পড়ার শব্দে রক্ত যেন জল হয়ে গেল ওয়ার্নারদের।

আরো পড়ুন: করোনা কেড়ে নিল প্রিয়জনকে, শোকে-দুঃখে ভেঙে পড়লেন আরপি সিং

বেশ কিছুদিন ধরেই সংবাদ মাধ্যমের শিরোনামে জায়গা করে নিয়েছিল মহাশূন্যে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলা চীনা রকেট। বলা হয়েছিল, যেকোনো মুহূর্তে যেকোনো জায়গায় আছড়ে পড়তে পারে এই নিয়ন্ত্রণহীন রকেট। তবে সকলকে স্বস্তি দিয়েই সেই রকেটের সলিল সমাধি হয়েছে ভারত মহাসাগরে। তবে বিনা ক্ষয়ক্ষতিতেই রকেট-বিপত্তি এড়ানোয় সকলে আশ্বস্ত হয়েছিলেন। তবে অস্ট্রেলিয়ান ক্রিকেটাররা সত্যিই দুর্ভাগা! পড়বি তো পড়! রকেট পড়ল তাঁদেরই কান ঘেঁষে। অজিদের পিলে চমকে দিয়ে।

আর বীভৎস শব্দে ভেঙে পড়ার আগে রকেট কলিজা যেন ঠান্ডা করে দিল অস্ট্রেলীয়দের। শব্দের থেকেও দ্রুতগামী এই রকেট ভেঙে পড়ার আগে সনিক বুম তৈরি করে। এতে আরো আতঙ্কগ্রস্ত হয়ে পড়েন অজিরা।

মালদ্বীপ থেকে ভয়ঙ্কর সেই অভিজ্ঞতা জানাতে গিয়ে ডেভিড ওয়ার্নার দ্যা অস্ট্রেলিয়ান-কে জানিয়েছেন, “রবিবার সকাল সাড়ে ৫টা নাগাদ বিকট এক শব্দ হয়। বিশেষজ্ঞরা পরে বললেন ভেঙে পড়ার আগে বায়ুমন্ডলেই বিশাল শব্দের তরঙ্গ তৈরি করে।”

আইপিএল স্থগিত হয়ে যাওয়ার পর ভারত থেকে প্রায় ৩৭ সদস্যের ক্রিকেটার, কোচ, ম্যাচ পরিচালনার সঙ্গে যুক্ত অস্ট্রেলীয়দের মালদ্বীপে পাঠানোর ব্যবস্থা করেছে বিসিসিআই। ভারত থেকে উড়ান বন্ধের মেয়াদ শেষ হওয়ার পরই মালদ্বীপ থেকে তারকা অজিরা পাড়ি দেবেন অস্ট্রেলিয়ায়। আপাতত সেই অপেক্ষাই করছেন তাঁরা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Australian cricketers got frightened by china supersonic rocket in maldives

Next Story
সৌরভ নন, ভারতীয় ক্রিকেট বদলেছে দ্রাবিড়ের জন্য, খুলমখুল্লা বিস্ফোরক গুরু গ্রেগ
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com